ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

দুর্ঘটনার কবলে অভিনেত্রী উর্বশী

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৬:৩৭

দুর্ঘটনার কবলে অভিনেত্রী উর্বশী
অভিনেত্রী উর্বশী ঢোলাকিয়া। ছবি: সংগৃহীত

গাড়ি দুর্ঘটনার কবলে পড়লেন ‘কসৌটি জিন্দেগি কি’ খ্যাত টেলিভিশন অভিনেত্রী উর্বশী ঢোলাকিয়া। শনিবার রাতে মুম্বাইয়ের কাছে মিরা রোডে একটি ফিল্ম স্টুডিয়োতে শুটের কাজে যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়েন এই অভিনেত্রী। তবে আপাতত সুস্থ আছেন উর্বশী।

জানা গেছে, মুম্বাইয়ের কাছে মিরা রোডে কাশিমিরা অঞ্চলে একটি স্কুল বাস পিছন থেকে এসে ধাক্কা মারে উর্বশীর গাড়িতে। স্কুল বাসে সেই সময় কয়েকজন বাচ্চাও ছিলো। তবে স্কুল বাসে থাকা বাচ্চাদের আহত হওয়ার খবর পাওয়া যায়নি।

এদিকে এখন পর্যন্ত স্কুল বাস চালকের বিরুদ্ধে কোন লিখিত অভিযোগ দায়ের করেননি অভিনেত্রী। নিছকই দুর্ঘটনা, এই যুক্তিতে অভিযোগ দায়ের করতে চাননি উর্বশী। তবে অভিনেত্রীর গাড়িচালকের জবানবন্দি নথিভুক্ত করেছে কাশিমিরা থানার পুলিশ।

টেলিভিশনের অন্যতম জনপ্রিয় মুখ উর্বশী ঢোলাকিয়া। ‘কসৌটি জিন্দেগি কি’ মেগা সিরিয়ালে খলনায়িকার চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেছিলেন তিনি। তারপরেও কাজ করেছেন একাধিক হিন্দি ধারাবাহিকে। একতা কাপুরের ‘নাগিন ৬’-এ অভিনয় করার পর সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মে পা রেখেছেন অভিনেত্রী উর্বশী ঢোলাকিয়া। পরিচালক তরুণ চোপড়ার ‘অবৈধ’ ওয়েব সিরিজেও অভিনয় করেছেন তিনি।

সূত্র: বলিউড হাঙ্গামা

বাংলাদেশ জার্নাল/জিকে

  • সর্বশেষ
  • পঠিত