ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

শ্বশুরবাড়িতে কিয়ারা, নবদম্পতির বিয়ের মিষ্টি বিতরণ

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৪:৩১  
আপডেট :
 ১১ ফেব্রুয়ারি ২০২৩, ১৭:৪০

শ্বশুরবাড়িতে কিয়ারা, নবদম্পতির বিয়ের মিষ্টি বিতরণ
বিয়ের পর প্রকাশ্যে সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদবানী । ছবি: সংগৃহীত

মঙ্গলবারই সাত পাকে বাঁধা পড়েছেন সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদবানী। বিয়ের একদিনের মধ্যেই প্রথমবার প্রকাশ্যে এই নবদম্পতি। জয়সলমের এয়ারপোর্টে ওয়েস্টার্ন পোশাকে ধরা দিলেও দিল্লি বিমানবন্দরের বাইরে একেবারে সাবেকি সাজে দেখা গেল নবদম্পতিকে।

বুধবার (৯ ফেব্রয়ারি) জয়সলমের থেকে দিল্লি পাড়ি দেন কিয়ারা-সিদ্ধার্থ। নববধূকে সঙ্গে নিয়ে দিল্লির বাড়িতেই প্রথম পা রাখেন সিদ্ধার্থ।

গৃহপ্রবেশে নববধূ সেজেছেন লাল সালোয়ার কামিজে, সিঁথি ভর্তি সিঁদুরে, হাতে বিয়ের মেহেন্দি ও হাত ভর্তি চূড়া। এদিন সিদ্ধার্থ পরেছেন লাল লখনউ চিকনের পাঞ্জাবী ও সঙ্গে সাদার উপর মাল্টি কালারের সুতোর কাজ করা শাল।

বিমানবন্দর থেকে একে অপরের হাত ধরে বেরোলেন নবদম্পতি। শ্বশুরবাড়িতে ঢোকার আগে ছোটখাটো উদ্‌যাপনও হয়ে গেল। খাঁটি দিল্লিবাসীর মতো ঢোল বাজিয়ে নববধূ কিয়ারাকে অভ্যর্থনা জানালেন সিদ্ধার্থের বাড়ির সদস্যরা। ঢোলের তালে পা মেলাতে দেখা গেল নবদম্পতিকেও।

গৃহপ্রবেশের পর উপস্থিত মিডিয়ার সদস্যদের হাতে মিষ্টির বাক্স তুলে দেন সিদ্ধার্থ ও কিয়ারা।

জানা যায়, দিল্লিতে আত্মীয়-পরিজনদের জন্য একটি রিসেপশন পার্টি দিতে চলেছেন নবদম্পতি। আমন্ত্রিতের তালিকায় থাকছেন দুই পরিবারের বন্ধু-বান্ধবরা। সেই অনুষ্ঠানের পর দিল্লি থেকে মুম্বইয়ে ফিরবেন তাঁরা।

শোনা যাচ্ছে, মুম্বইয়ে ফিরে ১২ তারিখ আরও একটি রিসেপশন পার্টির আয়োজন করেছেন তারকা যুগল। সেখানে উপস্থিত থাকবেন ইন্ডাস্ট্রি তারকা থেকে শুরু করে সংবাদমাধ্যমের প্রতিনিধিরাও। ধুমধাম করে নিজেদের জীবনের অন্যতম বড় মাইলফলক উদ্‌যাপন করতে চান সিড ও কিয়ারা। তাই আয়োজনে কোনও খমতি রাখছেন না।সব অনুষ্ঠান শেষে মুম্বইয়ে ৭০ কোটি টাকার বাংলোয় সংসার পাতবেন সিদ্ধার্থ-কিয়ারা।

বাংলাদেশ জার্নাল/আরআই

  • সর্বশেষ
  • পঠিত