ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

বিমানের খাবারে চুল, ক্ষোভ প্রকাশ করলেন মিমি

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২২ ফেব্রুয়ারি ২০২৩, ১৬:৩০

বিমানের খাবারে চুল, ক্ষোভ প্রকাশ করলেন মিমি
মিমি চক্রবর্তী। ছবি: সংগৃহীত

বিমানের পরিবেশন করা খাবারে চুল, সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করে ক্ষোভ প্রকাশ করেছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ মিমি চক্রবর্তী।

এমিরেটস বিমান সংস্থার বিরুদ্ধে টুইটারে অভিযোগ জানিয়েছেন মিমি লেখেন, আমার মনে হয় আপনারা এত বড় হয়ে গেছেন যে, যারা আপনাদের সঙ্গে যাত্রা করছেন তাদের ব্যাপারে ভাবাই বন্ধ করে দিয়েছেন। খাবারে চুল পাওয়া কোনো ছোটখাটো ব্যাপার নয় বলেই আমার ধারণা। আপনাদের টিমের তরফে একটা উত্তর কিংবা ক্ষমা কিছুই আসেনি।

একই সঙ্গে খাবারের প্লেটের ছবি শেয়ার করে সেই বিমান সংস্থাকে ট্যাগ করে অভিনেত্রী লেখেন, এই চুলটা আমার ক্রসেন্ট থেকে বেরিয়েছিল, যা আমি খাচ্ছিলাম। এখনও পর্যন্ত বিমান সংস্থার পক্ষ থেকে কোনোরকম যোগাযোগ যে করা হয়নি, তা নিজেই জানান মিমি।

নেটিজেনদের বড় একটা অংশ মিমির পাশে এসেই দাঁড়িয়েছেন। একজন লিখেছেন, সত্যি তাই। দিনদিন টিকিটের দাম বাড়ছে আর পরিষেবার মান খারাপ হচ্ছে।

আরেকজন লিখলেন, মস্কো থেকে দুবাই যাচ্ছিলাম। একটা মশা আমায় কামড়ায়। ওদের প্রধান স্টুয়ার্ডস এসে আমায় ভয় দেখাতে থাকে যে আমি যদি এটা নিয়ে হইচই করি তাহলে আমাকে মস্কো বিমানবন্দরে কোয়ারেন্টাইন করা হবে। আমি এরপর ওকে বলেছিলাম এসব ভুলভাল বলে একজন ডাক্তারকে ভয় দেখানো যায় না।

তৃতীয়জন লিখলেন, দেশের এমপি-র সঙ্গে এই আচরণ। তাহলে সাধারণ মানুষের সঙ্গে কী হতে পারে!

মিমিকে সর্বশেষ দেখা গেছে মিনি সিনেমায়। বাংলায় কাজের পাশাপাশি এবার বলিউডেও পা রাখার কথা চলছে অভিনেত্রীর। সঙ্গে রাজনীতির ময়দানেও বেশ সক্রিয়। গত মাসে যোগ দিয়েছিলেন সংসদের বাজেট অধিবেশনেও।

বাংলাদেশ জার্নাল/জিকে

  • সর্বশেষ
  • পঠিত