ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

সালমান খুব ছ্যাঁচড়া, চাইলেও কাজ করব না: পাক অভিনেত্রী

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৫ মার্চ ২০২৩, ১৪:৩৮

সালমান খুব ছ্যাঁচড়া, চাইলেও কাজ করব না: পাক অভিনেত্রী
সালমান খান ও সাবা কারাম । ছবি: সংগৃহীত

পাকিস্তান থেকে বলিউড অভিনেত্রী সাবা কারাম। ‘হিন্দি মিডিয়াম’ ছবিতে ইরফান খানের বিপরীতে অভিষেক হয় তার বলিউডে। প্রথম ছবিতেই বেশ পরিচিতি পান সাবা। তবে দু’দেশের কূটনৈতিক পরিস্থিতির কারণে আপাতত পাকিস্তানি তারকাদের কাজ করায় নিষেধাজ্ঞা রয়েছে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সাবার একটি পুরানো ভিডিও ঘুরে বেড়াচ্ছে। যেখানে তিনি জানান, সালমান খান রাজি থাকলেও, তিনি সালমানের সঙ্গে কাজ করতে রাজি হবেন না। শুধু তাই নয়, বলিউডে সকলের ভাইজান নাকি তার চোখে ‘ছ্যাঁচড়া’ জানিয়েছিলেন পাক অভিনেত্রী।

‘হিন্দি মিডিয়াম’এর সাফল্যের পর নিজের দেশে এক সাক্ষাৎকার সাবা ভারতীয় অভিনেতাদের নিয়ে বেশ কিছু মন্তব্য করেন। সেই তালিকায় ছিলেন সালমান খান, রণবীর কাপূর, রীতেশ দেশমুখ, ইমরান হাসমি।

পাকিস্তানের ওই টক শো-তে তাকে জিজ্ঞেস করা হয়, এদের মধ্যে কেউ যদি প্রেম প্রস্তাব দেন, তবে কাকে তিনি ‘হ্যাঁ’ বলবেন, আর কাকে তিনি ‘না’ করবেন। প্রথমেই নাম আসে সালমানের। তখনই সাবা বলেন, ‘সালমান ভীষণ অন্য ররকম, কোরিয়োগ্রাফারের কথা শোনে না, নিজের মতো করে সবটা।’ রীতেশ দেশমুখকে বি-গ্রেড অভিনেতা বলেন সাবা।

ইমরান হাসমি সম্পর্কে বলেছিলেন, ‘ওর সঙ্গে থাকলে মুখের ক্যানসার হবে।’ এই সাক্ষাৎকার প্রকাশ্যে আসার পর থেকে দেশে সাবার নিন্দায় সরব হন সালমানের অনুরাগীরা। এ ছাড়াও নিন্দিত হন সাবা, তার বিভিন্ন মন্তব্যের জন্য।

পরে অবশ্য ক্ষমা চেয়ে নেন অভিনেত্রী। সাবা জানান, ভারতীয় সিনেমার প্রতি ও সেখানকার শিল্পীদের প্রতি সম্মান রয়েছে তার। যা বলেছেন সবটাই মজার ছলে। তবে ততক্ষণে যা ক্ষতি হওয়ার, তা তো হয়ে গিয়েছে।

বাংলাদেশ জার্নাল/আরআই

  • সর্বশেষ
  • পঠিত