ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৩ মিনিট আগে
শিরোনাম

অনুপ্রবেশকারীদের গুলি করা হবে

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৭ মার্চ ২০২৩, ১৬:২৬  
আপডেট :
 ২০ মার্চ ২০২৩, ১৭:৪৫

অনুপ্রবেশকারীদের গুলি করা হবে
বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। ছবি: সংগৃহীত

বলিউডের অন্যতম আলোচিত-সমালোচিত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। দীর্ঘ ক্যারিয়ারে বহু বিতর্কে জড়িয়েছেন তিনি। একের পর কটাক্ষ আর নেতিবাচক মন্তব্যে প্রায়ই শিরোনামে ওঠে আসেন তিনি। তবে সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল তার বাড়ির নেমপ্লেট। যেখানে লেখা ‘অনুপ্রবেশকারীদের গুলি করা হবে’।

অভিনেত্রীর মালিকানায় শুধুমাত্র মুম্বাই এপার্টমেন্টই নয়, রয়েছে ম্যানশন মানালিতেও, যা সাজিয়েছেন ইন্টেরিয়র ডিজাইনার শবনম গুপ্তা। যিনি আলিয়া ভাট, রণবীর কাপুর, মিনি মাথুর এবং প্রয়াত ইরফান খানের মতো তারকাদের সাথে কাজ করেছেন।

বাড়ির ভিডিও শেয়ার করে কঙ্গনা লিখলেন, বরাবরই আমার প্রতিটা বাড়ি নিয়ে ভাবনা-চিন্তা খুব স্পষ্ট। সঙ্গে নিজের হাতে সমস্ত কিছু করার থেকে ভালো কিছু আর হয় না। মাউন্টেন চেকস সঙ্গে তাঞ্জোর পেইন্টিং, সবকিছুতেই রয়েছে একটা হৃদয় যার যোগ পাহাড়ের সঙ্গে। কিন্তু ভালোবাসা দক্ষিণ ভারতের।

ভিডিওতে তার দলকে একটি বড় তাঞ্জোর পেইন্টিং টাঙাতে দেখা যাচ্ছে আরও একটি তাঞ্জোর পেইন্টিংয়ের পাশে সবুজ দেয়ালের উপরে। দেয়ালের সামনের সোফায় ধূসর এবং সাদা চেক প্যাটার্নে ঢাকা দেয়া কুশন ও ম্যাট্রেস।

সম্প্রতি কঙ্গনা একটি ঘরের বাইরে ফ্লোরাল ওয়ালপেপারের উপরে দেয়ালে লাগানো একটি সাইন বোর্ড শেয়ার করেছিলেন বৌদি রিতু রানাওয়াতের ইনস্টাগ্রাম থেকে। যেখানে লেখা ছিল, কোনো অনুপ্রবেশ নয়। লঙ্ঘনকারীদের গুলি করা হবে। বেঁচে থাকাদের আবার গুলি করা হবে!

কঙ্গনা প্রায়ই ইনস্টাগ্রামে তার মুম্বাই এবং মানালির বাড়ির ছবি এবং ভিডিও পোস্ট করে থাকেন। গত বছর, দীপাবলির সময় অভিনেত্রী ফুল এবং আলো দিয়ে সজ্জিত তার মুম্বাই বাড়ির একটা আভাস দিয়ে সকলকে দিয়েছিলেন। এই তো দিনকয়েক আগে কঙ্গনা বরফে ঢাকা মানালির বাড়ির ছবি সকলের সঙ্গে শেয়ার করেন। যেখানে থাকেন তার বাবা-মা। বাড়ির ভিতরে পুরু কাঠের প্যানেলিং, দেয়ালে পরিবারের নানা মুহূর্তের ছবি, প্রতিটা ঘর থেকেই চোখে পড়ছে নয়নাভিরাম পাহাড়।

কঙ্গনা রানাওতের জন্ম হিমাচল প্রদেশের ভাম্বলায়। বলিউডে ক্যারিয়ার শুরু করেন ২০১৬ সালের গ্যাংস্টার সিনেমা দিয়ে। অভিনেত্রীকে পরবর্তীতে দেখা যাবে ইমার্জেন্সি’তে, যেখানে তিনি শুধু অভিনয়ই করছেন না, রয়েছেন পরিচালনা-প্রযোজনার দায়িত্বেও। পিরিয়ড এই ফিল্মে অনুপম খের , শ্রেয়াস তালপাড়ে, মিলিন্দ সোমান এবং অন্যান্যদের সঙ্গে পর্দায় নেতৃত্ব দেবেন কঙ্গনা। এতে প্রয়াত প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর ভূমিকায় দেখা যাবে তাকে।

সূত্র: হিন্দুস্তান টাইমস

বাংলাদেশ জার্নাল/জিকে

  • সর্বশেষ
  • পঠিত