ঢাকা, রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

‘দেখতে একই’, কোহলির বায়োপিকে রাম চরণ!

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৮ মার্চ ২০২৩, ১১:৩৬  
আপডেট :
 ২০ মার্চ ২০২৩, ১৭:৪৫

‘দেখতে একই’, কোহলির বায়োপিকে রাম চরণ!
বিরাট কোহলি ও রাম চরণ । ছবি: সংগৃহীত

ক্রিকেটার সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক নিয়ে বেশ কিছু মাস খবরের শিরোনাম। তৈরি করা হচ্ছে চিত্রনাট্য, সে খবর নিজেই জানিয়েছিলেন মহারাজা। কে মুখ্যভূমিকায় অভিনয় করবেন, তা নিয়েও চর্চা ছিল তুঙ্গে। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল খবর।

তবে এবার চর্চার কেন্দ্রে জায়গা করে নিল ভারতীয় ক্রিকেট টিমের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি। তার বায়োপিক নিয়ে এখন শোরগোল সিনেপাড়ায়। ক্রিকেটারদের জীবন নিয়ে আগ্রহ কম বেশি সকলেরই আছে। অতীতে তাদের জীবনী নিয়ে যে কয়েকটি ছবি হয়েছে, প্রায় সবকটিই চর্চার কেন্দ্রে জায়গা করে নিয়েছে। তালিকা থেকে বাদ থাকল না কোহলিও।

সম্প্রতি ভারতের বুকে অস্কার এলে সকলকে গর্বিত করেছে টিম ‘আরআরআর’। রাজামৌলী পরিচালিত এই ছবির গান ‘নাটু নাটু’ মুকুটে নতুন পালক। সেই ছবির দুই স্টারকে নিয়ে এখন জোর জল্পনা। রাম চরণ ও জুনিয়ার এন্টিআর-এর এই গান বিশ্বজুড়ে ঝড় তুলেছে।

লাইম লাইটে থাকা সেই রাম চরণ এবার এক সাক্ষাৎকারে জানালেন, তিনি খেলা নিয়ে যেকোনও চিত্রনাট্যেই কাজ করতে চান। এই বিষয়টাই তার ভীষণ ভাল লাগে। দীর্ঘ দিনের স্বপ্ন।

এরপর ইন্ডিয়া টুডের এক সাক্ষাৎকারে প্রশ্ন উঠে আসে বিরাট কোহলির বায়োপিক নিয়ে। রাম চরণ এক মুখ হাসি নিয়ে জানান, তিনি ভীষণ খুশি হবেন এই চরিত্রে অভিনয় করতে পারলে। বিরাট কোহলি মানেই অনুপ্রেরণা। এমনকি তাদের একই রকম দেখতেও। যদিও সিনেপাড়ায় এখনই বিরাটের বায়োপিক নিয়ে তেমন কোনও জল্পনা নেই। তবে রাম চরণের মনের এই ইচ্ছেকে কেন্দ্র করে তৎপর হতে পারেন পরিচালকেরা। এখন ধীরে ধীরে হাতে থাকা আগামী প্রজেক্টে ফিরছেন রাম চরণ।

বাংলাদেশ জার্নাল/আরআই

  • সর্বশেষ
  • পঠিত