ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

বেনারসের হোটেলকক্ষে অভিনেত্রীর রহস্যজনক মৃত্যু

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৬ মার্চ ২০২৩, ১৭:১৭  
আপডেট :
 ২৭ মার্চ ২০২৩, ১৪:৪৭

বেনারসের হোটেলকক্ষে অভিনেত্রীর রহস্যজনক মৃত্যু
সংগৃহীত ছবি

ভোজপুরি অভিনেত্রী আকাঙ্ক্ষা দুবে মারা গেছেন। বেনারসের একটি হোটেল থেকে ২৫ বছর বয়সী এই অভিনেত্রীর মরদেহ উদ্ধার করা হয়।

ভারতীয় সংবাদমাধ্যমের ভাষ্য অনুযায়ী, আকাঙ্ক্ষা আত্মহত্যা করেছেন। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। তার মৃত্যু সম্পর্কে এখনো কিছু জানাতে পারেনি পুলিশ। জানা গেছে, নিজের পরের প্রজেক্টের শুটিংয়ে বেনারস গিয়েছিলেন আকাঙ্ক্ষা।

ভালোবাসা দিবসে সহ–অভিনেতা সামার সিংয়ের সঙ্গে নিজের প্রেমের কথা প্রকাশ্যে এনেছিলেন আকাঙ্ক্ষা। কিন্তু এর এক মাসের মধ্যেই চলে গেলেন তিনি।

১৯৯৭ সালে মির্জাপুরে জন্ম আকাঙ্ক্ষার। সিনেমায় অভিনয় করার পাশাপাশি টিকটকেও জনপ্রিয় ছিলেন তিনি। মৃত্যুর আগের রাতেও সামাজিক যোগাযোগমাধ্যমে সক্রিয় ছিলেন, ভোজপুরি গানে নিজের একটি নাচের ভিডিও পোস্ট করেন তিনি।

এ ছাড়া মৃত্যুর ২৪ ঘণ্টা আগে নিজের ছবির পোস্টার শেয়ার করেন এই অভিনেত্রী। এর মধ্যে এমন কী ঘটল যে তাঁকে আত্মহত্যা করতে হলো, তা নিয়ে ভক্তদের মধ্যে জল্পনা চলছে।

‘মেরি জং মেরা ফয়সলা’ ছবির হাত ধরে বড় পর্দায় অভিষেক হয় ভোজপুরি এই অভিনেত্রীর। তারপর ‘মুঝসে শাদি করোগি’, ‘বীরো কে বীর’, ‘ফাইটার কিং’, ‘কসম পয়দা করনে কি ২’-এর মতো ছবিতে অভিনয় করেছিলেন তিনি।

পরিবার অবশ্য চায়নি আকাঙক্ষা অভিনয়ে আসুক, তাদের স্বপ্ন ছিল মেয়ে আইপিএস অফিসার হবে। কিন্তু আকাঙ্ক্ষার স্বপ্ন ছিল অভিনয়ে ক্যারিয়ার গড়বেন, শুরুর পর ব্যাপক জনপ্রিয়তাও পান। কিন্তু স্বপ্ন পুরোপুরি সত্যি করার আগেই চলে গেলেন তিনি। সূত্র: আনন্দবাজার পত্রিকা

বাংলাদেশ জার্নাল/কেএ/আরকে

  • সর্বশেষ
  • পঠিত