ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

দুবাই জেল থেকে ছাড়া পেলেন বলিউড অভিনেত্রী

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৭ এপ্রিল ২০২৩, ১৮:০১

দুবাই জেল থেকে ছাড়া পেলেন বলিউড অভিনেত্রী

দুবাইয়ের শারজাহ জেল থেকে মুক্তি পেলেন বলিউড অভিনেত্রী ক্রিসান পেরেইরা। গত ১ এপ্রিল শারজাহ বিমানবন্দরে মাদকসহ গ্রেপ্তার হন ‘সড়ক টু’খ্যাত এই অভিনেত্রী। একমাস হাজতবাসের পর ২৬ এপ্রিল মুক্তি পান ক্রিসান। এনডিটিভি এ খবর প্রকাশ করেছেন।

ক্রিসানের ভাই কেবিন পেরেইরা ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন। তাতে দেখা যায়, ২৭ বছর বয়সী ক্রিসান জেল থেকে মুক্তির পর তার মা আনন্দে লাফাচ্ছেন। অন্যদিকে ভিডিও কলে কাঁদছেন ক্রিসান। এ ভিডিওর ক্যাপশনে কেবিন লিখেছেন— ক্রিসান এখন মুক্ত। আগামী ৪৮ ঘণ্টার মধ্যে ভারতে ফিরবেন ক্রিসান।

মাদকসহ গ্রেপ্তারের পর বিষয়টি তদন্ত করে দুবাই পুলিশ। তদন্তে জানা যায়, ক্রিসানকে ফাঁসানো হয়েছে। গাজা ও পপির বীজ পাচার এ অভিনেত্রীর উদ্দেশ্য ছিল না, এ ব্যাপারে তিনি কিছু জানতেনই না। যার জন্য বেকসুর খালাস পেলেন ক্রিসান।

ক্রিসানকে মাদক মামলায় ফাঁসানোর অপরাধে গ্রেপ্তার করা হয়েছে মুম্বাইয়ের বাসিন্দা অ্যান্থনি পল (৩৫) এবং রাজেশ বুভাতকে (৩৫)। পল মালাদ এলাকায় একটি বেকারির দোকান চালান। অন্যদিকে, রাজেশ ওরফে রবি নামি একটি ব্যাংকের সহকারী ম্যানেজার।

তদন্তে পুলিশ জানতে পারে, হলিউডের একটি ওয়েব সিরিজে কাজের সুযোগ পাইয়ে দেয়ার টোপ দেয়া হয়েছিল ক্রিসানকে। তার মা প্রেমিলাকেও ঠকানো হয়েছে বলে অভিযোগ। অভিযুক্ত অ্যান্থনি পল প্রতিশোধ নিতে চেয়েছিলেন প্রেমিলার বিরুদ্ধে। তাই তার কন্যাকে ফাঁসিয়েছেন।

বাংলাদেশ জার্নাল/সামি/আরকে

  • সর্বশেষ
  • পঠিত