ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

বিলাসবহুল হোটেল খুলছেন সালমান খান

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২০ মে ২০২৩, ২০:১১

বিলাসবহুল হোটেল খুলছেন সালমান খান
বলিউড সুপারস্টার সালমান খান। ছবি: সংগৃহীত

অভিনয়ের পাশাপাশি বলিউড সুপারস্টার সালমান খান হোটেল, রেস্তোরাঁ এবং পাবে সবচেয়ে বড় বিনিয়োগকারীদের একজন হিসাবে পরিচিত। এবার ফের সেদিকে মন দিতে চলেছেন ভাইজান। মুম্বাইয়ের বান্দ্রার একটি বিলাসবহুল এলাকায় ১৯-তলা হোটেল তৈরি করতে যাচ্ছেন সালমান ।

হোটেলটিতে ক্যাফেটেরিয়া, জিম, বিশাল সুইমিং পুলসহ অত্যাধুনিক সুযোগ-সুবিধা থাকবে । সালমানের মা সালমা খানের নামে হোটেলটি নির্মাণ করা হবে বলে জানা গেছে।

টাইমস অফ ইন্ডিয়ার এক প্রতিবেদন অনুসারে, যে প্লটে হোটেলটি নির্মাণ করা হচ্ছে সেখানে স্টারলেট সিএইচএস নামে একটি আবাসিক ভবন ছিল। যেখানে খানরা বেশ কয়েকটি অ্যাপার্টমেন্ট কিনেছিলেন। বান্দ্রার কার্টার রোডে অবস্থিত প্লটটি সমুদ্রর কাছেই । এটি গ্রাহকদের নিশ্চিতভাবেই আকৃষ্ট করবে। হোটেল নির্মাণের প্রস্তাব সালমান এক বছর আগে জমা দিয়েছিলেন।

সরকারি কাগজপত্র অনুসারে, সালমানের মা সালমা খান সম্পত্তির মালিক হবেন। খানের আর্কিটেক্ট 'সাপ্রে অ্যান্ড অ্যাসোসিয়েটস' ৬৯.৯০মিটার উচ্চতার একটি বাণিজ্যিক ভবনের জন্য কর্তৃপক্ষের কাছে একটি পরিকল্পনা জমা দিয়েছেন। যা কেন্দ্রীয়ভাবে শীতাতপ নিয়ন্ত্রিত হবে।

প্রতিবেদনে আরও জানানো হয়েছে যে, ১৯ তলা হোটেলের প্রথম তলায় একটি ক্যাফে এবং দ্বিতীয় তলায় একটি রেস্তোরাঁ থাকবে। তৃতীয় তলাটি সালমানের পছন্দের জিম এবং একটি সুইমিং পুলের জন্য সংরক্ষিত। চতুর্থ তলাটি সার্ভিস ফ্লোর হিসেবে ব্যবহার করা হবে। পঞ্চম ও ষষ্ঠ তলায় একটি কনফারেন্স রুম থাকবে। সপ্তম থেকে ১৯তলা পর্যন্ত ভবনটি হোটেল হিসেবে ব্যবহারের জন্য সংরক্ষিত করা হয়েছে। শুধু তাই নয়, হোটেলটিতে একটি তিন-স্তরের বেজমেন্টও থাকবে। যদিও এবিওসিএ সালমান বা তার পরিবারের কেউ কোনো বিবৃতি দেননি।

সালমানকে সম্প্রতি বহুল আলোচিত 'কিসি কা ভাই কিসি কি জান'-ছবিতে দেখা গিয়েছিল। যেটি দর্শকদের মনে সেভাবে প্রভাব ফেলতে পারেনি। যদিও ছবিটির বক্স অফিস সাফল্য ১০০ কোটির ঘর ছাড়িয়ে যায়। ভাইজানের ভক্তরা এখন তার আসন্ন এবং বহুল প্রত্যাশিত ছবি 'টাইগার ৩'-এর জন্য অপেক্ষা করছেন। 'টাইগার' ফ্র্যাঞ্চাইজি সুপারস্টারকে তার সবচেয়ে বড় হিট উপহার দিয়েছে, এবং তৃতীয় ছবিটি আরও বেশি বিশেষ কারণ এতে পাঠান চরিত্রে শাহরুখ খানের একটি ক্যামিও থাকবে। এছাড়াও সলমান সুরজ বরজাতিয়ার সাথে পুনরায় একত্রিত হয়ে তৈরি করতে চলেছেন 'প্রেম কি শাদি' । সূত্র : ফ্রি প্রেস জার্নাল

আরও পড়ুন:

বাংলাদেশ জার্নাল/কেএ

  • সর্বশেষ
  • পঠিত