ঢাকা, রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১ আপডেট : ১৯ মিনিট আগে
শিরোনাম

লাল শাড়ির অপেক্ষায়

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৪ মে ২০২৩, ১৬:০৭  
আপডেট :
 ২৪ মে ২০২৩, ১৭:০৭

লাল শাড়ির অপেক্ষায়
‘লাল শাড়ি’ সিনেমার দৃশ্যে অপু বিশ্বাস ও সাইমন সাদিক। ছবি: সংগৃহীত

গত বছর প্রযোজনায় নাম লিখিয়েছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। সরকারি অনুদানে ‘লাল শাড়ি’ সিনেমার সহ-প্রযোজকের দায়িত্ব পালন করছেন তিনি। ছবিটি বানাচ্ছেন বন্ধন বিশ্বাস। প্রযোজনার পাশাপাশি এ সিনেমার প্রধান চরিত্রে অভিনয়ও করছেন অপু বিশ্বাস। তাকে সঙ্গ দিয়েছেন সাইমন সাদিক।

ইতিমধ্যে শুটিং শেষ হয়েছে, চলছে সিনেমার পোস্ট প্রোডাকশনের কাজ। সব কাজ শেষ করে ‘লাল শাড়ি’ সেন্সরে জমা দেয়া হয়েছে বলে জানিয়েছেন অপু বিশ্বাস।

অপু বিশ্বাস বলেন, 'আমার অভিনীত প্রথম সিনেমার মতো 'লাল শাড়ি'র জন্য অপেক্ষা করছি। একই রকম অনুভূতি হচ্ছে আমার মধ্যে। প্রথম মুক্তিপ্রাপ্ত সিনেমার জন্য যেমন হয়েছিল, প্রথম প্রযোজিত সিনেমার জন্যও একই অনুভূতি হচ্ছে। এই সিনেমার প্রকাশিত প্রথম গান 'রঙে রঙে সঙে সঙে' দর্শক-শ্রোতারা খুবই পছন্দ করেছে। আমার বিশ্বাস তারা সিনেমাটাও পছন্দ করবে।'

অপু বিশ্বাস বলেন, ‘লাল শাড়ি আমাদের দেশের তাঁতি জনগোষ্ঠীর গল্প। বাংলাদেশের শাড়ি একসময় দেশের বাইরেও সমাদৃত ছিল। আমরা জামদানির হারানো ঐতিহ্য তুলে ধরেছি এ সিনেমায়। দারুণ একটি কাজ হয়েছে।’

এই সিনেমায় তার বিপরীতে আছেন সাইমন সাদিক। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন- শহীদুজ্জামান সেলিম, দোয়েল প্রমুখ। সিনেমাটি পরিচালনা করেছেন বন্ধন বিশ্বাস।

অপু বিশ্বাস অভিনীত 'প্রেম প্রীতির বন্ধন' সিনেমাটি ঈদুল ফিতরে মুক্তি পেয়েছিল। তার বিপরীতে অভিনয় করেছিলেন জয় চৌধুরী।

আরও পড়ুন: ঈদের আগে ফের সুখবর দিলেন অপু বিশ্বাস

বাংলাদেশ জার্নাল/কেএ

  • সর্বশেষ
  • পঠিত