ঢাকা, রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১ আপডেট : ২৫ মিনিট আগে
শিরোনাম

করণের জন্মদিনে টুইস্ট ‘রকি অউর রানি’র পোস্টার

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৫ মে ২০২৩, ১৩:৩২  
আপডেট :
 ২৫ মে ২০২৩, ১৪:১৯

করণের জন্মদিনে টুইস্ট ‘রকি অউর রানি’র পোস্টার
রকি অউর রানি কি প্রেম কাহানির পোস্টার । ছবি: সংগৃহীত

চলতি বছরের শুরতেই শেষ হয়েছিল ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’-র শ্যুট। বছর পাঁচেক বাদে ফের পরিচালনায় ফিরেছেন করণ জোহর। বৃহস্পতিবার প্রকাশ্যে এল এই সিনেমার ফার্স্ট লুক পোস্টার। ২০১৬ সালে ‘অ্যায় দিল হ্যায় মুশকিলের’ পর করণের পরিচালনায় সিনেমা মুক্তি পেতে চলেছে। পরিচালকের ৫১ বছরের জন্মদিনের দিনই সামনে এল পোস্টার। অন্যদিকে, ‘গাল্লি বয়’ ছবির পর করনের এই ছবিতে ফের জুটি বাঁধলেন রণবীর এবং আলিয়া।

পোস্টারে রণবীর সিং-কে দেখা গেল ফাঙ্কি সানগ্লাস এবং গলায় একটি সোনার চেন পরে। শার্টের খোলা বোতামের ফাঁক থেকে চোখে পড়ছে চওড়া ছাতি। আরেকটি পোস্টারে অভিনেতা পরেছিলেন স্টাডেড লেদার জ্যাকেট। অন্যদিকে, আলিয়ার কাজল কালো চোখ, কপালে ছোট্ট কালো টিপ। খোলা চুল। সঙ্গে চোখ আটকাচ্ছে রানি (আলিয়া ভাট)-এর নাকের নথেও।

আলিয়া-রণবীরের কেমিস্ট্রি ধরা পড়েছে আরেকটি পোস্টারে। এই নিয়ে একসঙ্গে দ্বিতীয় সিনেমা তাদের। জোয়া আখতারের গল্লি বয়ের পর ফের জুটিতে।

কমেন্ট সেকশনে একজন লিখলেন, ‘অপেক্ষা করছি! হলে গিয়ে দেখতেই হবে।’ দ্বিতীয়জনের মন্তব্য, ‘আলিয়া আর রণবীর সিং-কে একসঙ্গে দারুণ লাগে। আশা করব করণ জোহরের আরেকটা মাস্টারপিস হবে এই সিনেমা।’ তৃতীয়জন লিখলেন, ‘থিয়েটারে গিয়ে করণ জোহরের ছবি দেখার মজাই আলাদা।’

বুধবার রকি অউর রানি কি প্রেম কাহানি-র একঝলক দেখান করণ জোহর। সঙ্গে ছিল তার প্রথম সিনেমা কুছ কুছ হোতা হ্যায় (১৯৯৮), কাভি খুশি কাভি গম (২০০১), মাই নেম ইজ খান (২০১০) এবং এ দিল হ্যায় মুশকিল (২০১৬) সহ বেশ কয়েকটি সিনেমার ঝলকও। লেখেন, ‘পরিচালকের চেয়ারে বসার পর ম্যাজিকাল ২৫টা বছর। আমি শিখেছি, আমি বড় হয়েছি, কেঁদেছি, হেসেছি...আগামীকাল আমার হৃদয়ের আরেকটা টুকরো আপনাদের দেখাব। এমন এক গল্প যার ছত্রে ছত্রে প্রেম। আপনাদের সঙ্গে উদযাপন করব আমার এবারের জন্মদিন।’

রণবীর-আলিয়া অভিনীত রকি অউর রানি কি প্রেম কাহানি । ছবি: সংগৃহীত

রকি অউর রানি কি প্রেম কাহানি-তে আলিয়া ভাট-রণবীর সিং ছাড়াও শাবানা আজমি, ধর্মেন্দ্র, জয়া বচ্চনদের সঙ্গে স্ক্রিনশেয়ার করতে দেখা যাবে বাংলার দুই অভিনেতা টোটা রায়চৌধুরি, চূর্ণী গঙ্গোপাধ্যায়দের। এছাড়াও ঈশিতা মৈত্রা, শশাঙ্ক খৈতান এবং সুমিত রায় রচিত ধর্ম প্রোডাকশন প্রযোজিত রকি অউর রানি কি প্রেম কাহানি ২৮ জুলাই মুক্তি পাবে।

বাংলাদেশ জার্নাল/আরআই

  • সর্বশেষ
  • পঠিত