ঢাকা, মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর ২০২৩, ১১ আশ্বিন ১৪৩০ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

বিচ্ছেদের খবর ভিত্তিহীন: সৃজিত

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৮ মে ২০২৩, ২২:২৫

বিচ্ছেদের খবর ভিত্তিহীন: সৃজিত
ফাইল ছবি
বিনোদন ডেস্ক

অভিনেত্রীর মিথিলার সঙ্গে বিয়েবিচ্ছেদ নিয়ে প্রচার হওয়া সংবাদের ভিত্তি নেই বলে জানালেন ভারতীয় পরিচালক সৃজিত মুখোপাধ্যায়।

দৈনিক আনন্দবাজার পত্রিকা নাম না উল্লেখ করে এই দম্পতির বিচ্ছেদের ইঙ্গিত দেয়ার পর শনিবার (২৭ মে) অনেক সংবাদমাধ্যম এ নিয়ে সংবাদ প্রচার করে। এর পরদিন প্রতিক্রিয়া দিলেন সৃজিত।

সাংবাদিকরা সৃজিতের কাছে জানতে চাইলে তিনি খবরটিকে ভিত্তিহীন দাবি করেন বলে জানিয়েছে সংবাদ প্রতিদিন। সৃজিত আপাতত মধ্যপ্রদেশে ‘ব্যোমকেশ’-এর শুটিংয়ে ব্যস্ত। সেখান থেকেই প্রশ্নের উত্তর দেন তিনি।

সৃজিত বলেন, মিথিলার সঙ্গে আমার সম্পর্ক নিয়ে যা কিছু রটছে, তার কোনোরকম ভিত্তি নেই। আপাতত মধ্যপ্রদেশে শুটিংয়ে ব্যস্ত। তাই এসবে মাথা ঘামাতে চাই না।

বিকেলে সেখান থেকে ছবি দিয়ে পরিচালক হ্যাশট্যাগে “নিজের শর্তে..” কথাটি ব্যবহার করেছেন। ক্যাপশনে লেখা- “টাইম ট্রাভেল শুরু।”

এর আগে আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে নাম না উল্লেখ করে বলা হয়, পরিচালকের বিবাহবহির্ভূত সম্পর্কের জেরেই নাকি ঘর ভাঙছে! এরপরই তোলপাড় শুরু হয় দুই বাংলায়। বাংলাদেশি সংবাদমাধ্যমগুলোর কাছে মিথিলাও বলেছেন, এই খবরের ভিত্তি নাই।

অবশ্য এই প্রথমবার নয়, এর আগেও সৃজিত-মিথিলার বিয়েবিচ্ছেদের খবর শোনা গিয়েছিল। তবে সেসব জল্পনা উড়িয়ে দিব্যি বছর চারেক ধরে সংসার করছেন তারকা দম্পতি।

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির পাশাপাশি বলিউডেও এখন একের পর এক কাজ করে চলেছেন সৃজিত। আর কাজের সূত্রেই মিথিলাকে অনেকটা সময় কাটাতে হয় বাংলাদেশে। টলিপাড়ায় গুঞ্জন, পরিচালক নাকি বিয়েবহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন। আর সেই কারণেই তাদের মধ্যে বিচ্ছেদ আসন্ন!

আরও পড়ুন: তেলেঙ্গানা বাংলা চলচ্চিত্র উৎসবে মিথিলার দুই পুরস্কার

বাংলাদেশ জার্নাল/কেএ

  • সর্বশেষ
  • পঠিত