ঢাকা, সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১ আপডেট : ৭ ঘন্টা আগে
শিরোনাম

৮৩ বছর বয়সে বাবা হচ্ছেন হলিউড অভিনেতা

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ৩১ মে ২০২৩, ১৩:৪৭

৮৩ বছর বয়সে বাবা হচ্ছেন হলিউড অভিনেতা
নূর আলফালাহর সঙ্গে অভিনেতা আল পা পাচিনো। ছবি: সংগৃহীত

৮৩ বছরের হলিউড অভিনেতা আল পাচিনো চতুর্থবারের মতো বাবা হচ্ছেন। এই অভিনেতার ২৯ বছর বয়সী বান্ধবী নূর আলফাল্লাহ বর্তমানে গর্ভবতী। জানা গেছে, গর্ভাবস্থার অষ্টম মাসে রয়েছেন তিনি।

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, ২০২২ সালের এপ্রিল মাস থেকে পাচিনোর সঙ্গে সম্পর্ক নূরের। আলের তিন সন্তান রয়েছে। যার মধ্যে দুটি সন্তান বেভারলি ডি' অ্যাঞ্জেলোর সঙ্গে এবং একজন জন ট্যারান্টের সঙ্গে।

গত বছর আলের ৮২তম জন্মদিনে প্রথমবার নূরের সঙ্গে প্রকাশ্যে দেখা যায় আল পাচিনোকে। আর সম্পর্কের এক বছর পেরোতে না পেরোতেই এলো সুখবর। দু’জনের বয়সের ফারাক ৫৪ বছর হওয়ায় সে সময় কম কটাক্ষ হয়নি। এতে যদিও প্রেমে কোনও কমতি হয়নি। করোনার সময় থেকেই একে-অপরের সঙ্গে সময় কাটানোর শুরু। তারপর প্রেম আর এখন সন্তান।

নূর পেশায় একজন চলচ্চিত্র প্রযোজক। তিনি লস অ্যাঞ্জেলেসের বেভারলি হিলসে বড় হয়েছেন। তার বাবা কুয়েতি হলেও মা আমেরিকার বাসিন্দা।

আল পাচিনোর প্রথম সন্তান জুলি মারির বয়স ৩৩ বছর। তার মা অভিনয় প্রশিক্ষক জ্যান ট্যারান্ট। ‘গডফাদার’ অভিনেতা প্রাক্তন প্রেমিকা বেভারলি ডি অ্যাঞ্জেলোর সঙ্গে যমজ সন্তান অ্যান্টন ও অলিভিয়ার জন্ম দিয়েছেন।

আল পাচিনোকে গডফাদার সিরিজ ছাড়াও দেখা গিয়েছে স্কেয়ারফেস, সেন্ট অব এ উম্যান, সার্পিকো, দ্য ডেভিলস অ্যাডভোকেট, সি অব লভ, হিট, দ্য ইনসাইডারসহ হলিউডের একাধিক কালজয়ী ছবিতে। হলিউডে তৈরি হতে চলা ‘মোদি’বায়োপিকেও থাকবেন তিনি। ইতালীয় শিল্পী আমেদিও মোদিল্লিয়ানির জীবননির্ভর ছবি পর্দায় ফুটিয়ে তোলা হবে। জীবনী চিত্রটি তৈরি করছেন জনি ডেপ। বন্ধুমহলে ‘মোদি’নামে পরিচিত ছিলেন মোদিল্লিয়ানি, সেই থেকেই এমন নাম ছবির। এই ছবিতে থাকার কথা রয়েছে আল পাচিনোর।

আরও পড়ুন: রাজ ১০ দিন ধরে সুনেরাহর সাথেই থাকে

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত