ঢাকা, শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১ আপডেট : ৫৪ মিনিট আগে
শিরোনাম

রাজের প্রতি ইন্টারেস্টই নেই

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ৩১ মে ২০২৩, ১৬:১১

রাজের প্রতি ইন্টারেস্টই নেই
অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল। ফাইল ছবি

ছবি ও ভিডিও ছড়িয়ে পড়ার পর অনেকেই প্রশ্ন তুলেছেন অভিনেতা শরিফুল ইসলাম রাজ ও অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালের মধ্যে কোনো সম্পর্ক ছিল কি না, কিংবা এগুলো অন্য কিছু ইঙ্গিত দেয় কি না। তবে সুনেরাহ রাজের মতোই সে গুজব উড়িয়ে দিলেন।

বুধবার গণমাধ্যমকে এ তথ্য জানিয়ে অভিনেত্রী বলেছেন, রাজের প্রতি তার কোনো ইন্টারেস্টই নেই ওইভাবে। তারা কেবলই ভাল বন্ধু। আগেরদিন রাজও একই কথা বলেছেন। ছবি ও ভিডিও নিয়ে বিব্রত জানিয়ে তিনি বলেছেন, তিনি এগুলোর কিছুই জানেন না।

রাজের সঙ্গে কোনো গুজব আছে কি না, সে প্রশ্নে সুনেরাহ বলেন, আমাদের নিয়ে কখনোই কোনো গুজবের প্রশ্নই ওঠে না। আমাদের কিছু নাই। ওর প্রতি আমার জিরো পয়েন্ট জিরো ইন্টারেস্টও নেই ওইভাবে। ও আমার ভাল বন্ধু। ও সব সময় আমাকে ছেলেদের মতো ট্রিট করে আসছে।

অভিনেত্রী আরও বলেন, ও আমাকে শুধু বলত, তুই মেয়ে নাকি, তুই মেয়ে নাকি, তুই পোলা। সব সময় এভাবেই ট্রিট করছে। আমরা এমনই বন্ধু। এখানে অন্য কিছুর প্রশ্নই ওঠে না।

অবশ্য আগেরদিনই রাজের স্ত্রী চিত্রনায়িকা পরীমণি বেশ ক্ষোভ প্রকাশ করেন সুনেরাহর ওপর। রাজ ১০ দিন ধরে তার সঙ্গে নেই জানিয়ে নায়িকা বলেন, রাজ তো ১০ ধরে ওর সঙ্গেই আছে। ও আমার সঙ্গে নেই। ওর ফোনও সুনেরাহর কাছ।

সুনেরাহ-ই ছবি ও ভিডিও পোস্ট করেছেন বলে দাবি করেন পরীমণি। তিনি বলেন, একটি চক্র আমার সংসার ভাঙার চেষ্টা করছে। আইনি ব্যবস্থার হুমকিও দেন তিনি।

রাজ-পরী দম্পতির সাংসারিক কলহ ফেসবুকে আসা নতুন কিছু নয়। তবে সুনেরাহকে জড়িয়ে এবারের দ্বন্দ্ব প্রকাশ্যে এসেছে সোমবার (২৯ মে) রাতে। ওই রাতে অভিনেত্রী সুনেরাহ, নাফিজা তুষি ও তানজিন তিশার সঙ্গে রাজের কিছু ছবি এবং ভিডিও রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে আপলোড করা হয়।

এসব পোস্টে অসংলগ্ন ভাষায় কথা বলতে দেখা যায় সুনেরাহ ও তানজিন তিশাকে। কয়েকটি ছবিতে দেখা গেছে রাজ ও সুনেরাহকে ভিডিও কলে কথা বলতে। একটি ভিডিওতে লিফটের ভেতরে নাচছিলেন তানজিন তিশা। পরে অবশ্য রাজের অ্যাকাউন্টে সেসব ভিডিও বা ছবি আর পাওয়া যায়নি।

ছবি ও ভিডিও ফাঁস হওয়ার দায় রাজের স্ত্রী নায়িকা পরীমণিকে দিয়ে মঙ্গলবার রাতে একটি পোস্ট দেন সুনেরাহ। একই সঙ্গে তিনি দেন আইনি ব্যবস্থারও হুমকি।

আরও পড়ুন: আইডি হ্যাক হয়নি, কাউকে সন্দেহও করছেন না রাজ

বাংলাদেশ জার্নাল/কেএ

  • সর্বশেষ
  • পঠিত