ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

ধর্ষণের অভিযোগে ভারতীয় গায়ক গ্রেপ্তার

  আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ : ০৯ জুন ২০২৩, ১৫:৪০

ধর্ষণের অভিযোগে ভারতীয় গায়ক গ্রেপ্তার
ভোজপুরি গায়ক বাবুল বিহারী। ছবি: সংগৃহীত

কিশোরিকে ধর্ষণের অভিযোগে ভারতীয় এক গায়ক গ্রেপ্তার হয়েছেন। ধর্ষণ ও সামাজিক যোগাযোগমাধ্যমে আপত্তিকর ছবি পোস্ট করার অভিযোগে বৃহস্পতিবার তাকে গ্রেপ্তার করে দেশটির পুলিশ।

শুক্রবার এনডিটিভির এক প্রতিবেদনে এখবর জানানো হয়েছে। প্রতিবেদনে বলা হয়, অভিযুক্তের নাম অভিষেক। তার বয়স ২১ বছর। বিহারের বাসিন্দা অভিষেক ভোজপুরি গায়ক বাবুল বিহারী নামে পরিচিত ৷

বিহারের পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, অভিযুক্ত ব্যক্তি দুই বছর আগে বিহারের রাজীব নগর এলাকায় থাকার সময় ১৩ বছরের এক কিশোরিকে প্রলুব্ধ করে বন্ধুত্ব করার পরে একটি হোটেলে নিয়ে যায়। যেখানে ওই কিশোরিকে ধর্ষণ এবং আপত্তিকর ছবি তোলে। ঘটনার পর ভুক্তভোগী কিশোরি অভিযুক্তের কাছ থেকে নিজেকে দুরে সরিয়ে নেয় এবং ঘটনাটি গোপন রাখে।

কয়েকদিন আগে অভিষেক ইনস্টাগ্রামে ওই কিশোরির আপত্তিকর ছবি পোস্ট করে। মেয়েটির পরিবার এটি জানতে পেরে জিজ্ঞাসাবাদ করলে ঘটনা প্রকাশ্যে আসে। এরপর ভুক্তভোগীর পরিবার গত বুধবার অভিযুক্তের বিরুদ্ধে যৌন নিপীড়ন বিরোধী শিশু সুরক্ষা আইন ও তথ্য প্রযুক্তি আইনের অধীনে মামলা করে।

পুলিশের মুখপাত্র সুভাষ বোকেন জানিয়েছেন, অভিযোগ অনুযায়ী একটি এফআইআর নথিভুক্ত করা হয়েছে। অভিযুক্তকে কয়েক ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার করা হয়েছে। তাকে আদালতে হাজির করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/জিকে

  • সর্বশেষ
  • পঠিত