ঢাকা, মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৪ মিনিট আগে
শিরোনাম

মিথ্যা খবরে মাথা ঘামাই না: মিথিলা

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৬ জুন ২০২৩, ১১:১৪

মিথ্যা খবরে মাথা ঘামাই না: মিথিলা
ছবি: সংগৃহীত

ভারতের পশ্চিমবঙ্গের টালিউডের খ্যাতিমান নির্মাতা সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে বিবাহবিচ্ছেদের খবর প্রসঙ্গে দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা বলেছেন, এসব মিথ্যা খবর আমি পাত্তাই দিই না, মাথা ঘামাই না। আমার সংসার-পরিবার, চাকরি, অভিনয়- এসব নিয়েই আমার দিনরাত্রি।

এর আগে কলকাতার একটি প্রভাবশালী সংবাদমাধ্যমের ইঙ্গিতপূর্ণ সংবাদে ওঠে আসে সৃজিত-মিথিলার সংসার ভাঙনের গুঞ্জন। এরপর বিষয়টি নিয়ে মুখ খোলেন মিথিলা।

বিচ্ছেদের খবরটি ভিত্তিহীন বলে দাবি করে মিথিলা বলেন, একটা মিথ্যা জিনিস মানুষ কীভাবে ছড়িয়ে দেয়, অবাক লাগে। অথচ কত ভালো ভালো কাজ করে যাচ্ছি, সেগুলো নিয়ে ওভাবে লেখাও হয় না, ছড়ানোও হয় না। অনলাইনের যুগে এসে যে যেভাবে পারছে, মনগড়া লিখে দিচ্ছে। তবে এসব নিয়ে আমি একদমই মাথা ঘামাই না। দিনশেষে মিথ্যা মিথ্যাই থেকে যায়।

কলকাতার সংবাদমাধ্যমটি মজা করে একটি গসিপ স্টোরি করেছিল, সেটাকেই পরে রং মাখিয়ে প্রচার করা হয় বলে জানান মিথিলা। তার কথায়, ওখানে (পশ্চিমবঙ্গ) একটি অনলাইন পোর্টালে মজা করে লেখা একটি গসিপ স্টোরি হয়েছিল। সেখানে কারোর নামও উল্লেখ ছিল না, কিন্তু পরবর্তী সময়ে বিষয়টিকে অন্যান্য ওয়েব পোর্টাল রঙ দিয়ে আমাদের নাম জুড়ে দিয়েছে। এরপর যার যার মতো করে ছড়িয়েছে। কলকাতায় এ ধরনের গসিপের চর্চা নিয়মিতই হয়। সেখানে তারকারা এসব গসিপ নিয়ে মাথায় ঘামায় না। কারণ, কোনটা সত্য, কোনটা মিথ্যা, তা সবাই জানে, বোঝে।

প্রসঙ্গত, সম্প্রতি ‘ও অভাগী’ নামের টলিউডের নতুন একটি সিনেমায় যুক্ত হয়েছেন মিথিলা। এটি নির্মাণ করবেন পরিচালক অনির্বাণ চক্রবর্তী। নন্দিত কথাসাহিত্যিক শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের কালজয়ী গল্প ‘অভাগীর স্বর্গ’ অবলম্বনে নির্মিত হতে যাচ্ছে সিনেমাটি। তবে গল্পে কিছুটা পরিবর্তন এনেছেন নির্মাতা। সিনেমাটির প্রধান চরিত্রে থাকছেন মিথিলা। এছাড়াও বিভিন্ন চরিত্রে দেখা যাবে সায়ন ঘোষ, সুব্রত দত্ত, দেবযানী চট্টোপাধ্যায়সহ আরও অনেক অভিনেতা-অভিনেত্রীকে।

আরও পড়ুন...শাকিবের ‘প্রিয়তমা’ সিনেমার প্রথম গান প্রকাশ

বাংলাদেশ জার্নাল/কেএইচ/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত