ঢাকা, রোববার, ০৩ মার্চ ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০ আপডেট : ২৬ মিনিট আগে
শিরোনাম

‘লাল শাড়ি’ দেখবেন শাকিব ভক্তরা

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৩ জুলাই ২০২৩, ১৪:২৩

‘লাল শাড়ি’ দেখবেন শাকিব ভক্তরা
ছবি: সংগৃহীত

রাজধানীর মধুমিতা সিনেমা হলে শনিবার (১ জুলাই) শাকিব খানের 'প্রিয়তমা' দেখতে আসেন শাকিব ভক্তরা। সিনেমা দেখে উচ্ছ্বাস প্রকাশ করেছেন শাকিবিয়ানরা।

দেশের বিভিন্ন জায়গা থেকে এসেছেন শাকিব ভক্তরা। অনেকে আবার 'প্রিয়তমা' সিনেমাটি দেখেছেন ৩ থেকে ৪ বার। শাকিবিয়ানরা বলেন, শাকিব খান তার স্ট্যাটাসে সবাইকে 'লাল শাড়ি' সিনেমাটি দেখার আমন্ত্রণ জানিয়েছেন। তাই শাকিব ভক্তরা অপু বিশ্বাস অভিনীত ও প্রযোজিত 'লাল শাড়ি' সিনেমাটি দেখবেন।

সরকারি অনুদানে তৈরি ‘লাল শাড়ি’ সিনেমাটি 'অপু-জয়' এ প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে তৈরি হয়েছে। জয় হলো শাকিব ও অপু বিশ্বাসের ছেলে। সন্তানের নামটি সিনেমার প্রযোজনায় দেখার বিষয়টি বাবা শাকিবকে বেশ আবেগতাড়িত করেছে। সেখান থেকেই এক ফেসবুক স্ট্যাটাসে জানালেন সে কথা।

গত ৩০ জুন শাকিব খান তার ভেরিফায়েড ফেসবুকে একটি পোস্ট শেয়ার করেছেন। এই ঈদে অপু–জয় প্রোডাকশন হাউজের প্রথম চলচ্চিত্র ‘লাল শাড়ি’ মুক্তি পেয়েছে। আমার সন্তান জয়ের নামের প্রযোজনা প্রতিষ্ঠানের প্রথম চলচ্চিত্র এটি। বাবা হিসেবে সন্তানের নামের কারণে চলচ্চিত্রটির প্রতি আমার অন্যরকম এক আবেগ কাজ করছে। যতদূর শুনেছি, ‘লাল শাড়ি’র প্রেক্ষাপট আমাদের দেশের ঐতিহ্যবাহী তাঁত শিল্পকে ঘিরে। বিলুপ্তপ্রায় এই শিল্প এবং এর সঙ্গে জড়িত প্রান্তিক মানুষদের জীবনযাপন, সুখ-দুঃখ এই চলচ্চিত্রের প্রাণ। তাই এই ঈদ উৎসবে পরিবার–পরিজন সবাইকে নিয়ে ‘প্রিয়তমা’র পাশাপাশি ‘লাল শাড়ি’ দেখার আমন্ত্রণ জানাচ্ছি।

এর আগে অপু বিশ্বাস শাকিব খানের 'প্রিয়তমা' সিনেমায় শাকিব খানের লুক প্রকাশের পর তা নিজের ফেসবুক ওয়ালে শেয়ার করে শুভকামনা জানিয়েছিলেন।

আরও পড়ুন...ডিভোর্সের খবর নিয়ে এবার মুখ খুললেন মিথিলা

বাংলাদেশ জার্নাল/এএ/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত