ঢাকা, রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০ আপডেট : ৩৪ মিনিট আগে
শিরোনাম

শাকিবের সঙ্গে সময় কাটানো নিয়ে যা বললেন অপু বিশ্বাস

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৩ আগস্ট ২০২৩, ১৭:০৪  
আপডেট :
 ০৩ আগস্ট ২০২৩, ১৭:১৭

শাকিবের সঙ্গে সময় কাটানো নিয়ে যা বললেন অপু বিশ্বাস
অপু বিশ্বাস ছবি: সংগৃহীত।

ঢালিউডের জনপ্রিয় ও অতি আলোচিত তারকা জুটি চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা অপু বিশ্বাস। অপু বিশ্বাসের মধ্যকার সম্পর্ক নিয়ে গত জুলাই মাসের শুরু থেকেই নানা কথা চলছে বিভিন্ন মাধ্যমে। একে অপরের সিনেমার প্রচারণাও করেছেন। এরপর জুলাইয়ের শুরুর দিকে যুক্তরাষ্ট্রে ‘প্রিয়তমা’র মুক্তি উপলক্ষে দেশটিতে উড়াল দেন নায়ক।

এর প্রায় দুই সপ্তাহ পরই ছেলে জয়কে নিয়ে যুক্তরাষ্ট্রে যান অপু বিশ্বাস। তারপর তাদের দুজনকে বিভিন্ন সময় একসঙ্গে ঘুরতে দেখা যায়। তারপর প্রশ্ন উঠতে থাকে তাহলে কি আবারও এক হতে যাচ্ছেন শাকিব-অপু? বিষয়টি নিয়ে নায়িকার কাছে জানতে চাওয়া হলেও কখনো স্পষ্ট কিছু বলেননি।

দেশে ফেরার পরপরই কলকাতায় চলচ্চিত্র উৎসবে চলে যান অপু বিশ্বাস। আর সেখান থেকে দেশে ফিরে এবার শাকিব খানের সঙ্গে যুক্তরাষ্ট্রে সময় কাটানো নিয়ে কথা বললেন ঢালিউড ক্যুইন।

অপু বিশ্বাস বলেন, আমেরিকা তো স্বপ্নের দেশ। সেখানকার প্রায় সব জায়গায়ই ঘুরে বেড়ানোর মতো দেশ। আমার কাছে মনে হয় যারা আমেরিকায় গিয়েছেন, তারা রাস্তায় হাঁটতে গেলেও সেটা ঘুরে বেড়ানোর জায়গা। সেরকমই ঘোরা হয়েছে আমাদের।

যুক্তরাষ্ট্রে ছেলে জয়ের সঙ্গে দারুণ মুহূর্ত কাটিয়েছেন নায়ক শাকিব খান। বাবা-ছেলের সম্পর্কের ব্যাপারে অভিনেত্রী বলেন, তাদের মধ্যে সম্পর্ক এখন বন্ধুর মতো। তো দুই বন্ধু যখন কাছাকাছি-পাশাপাশি থাকে, তার থেকে সুন্দর মুহূর্ত তো আর কিছু হয় না।

যুক্তরাষ্ট্রে থাকা অবস্থায় নায়িকা অপু বিশ্বাস সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, ছেলে জয় তার বাবাকে ফুতুর করছে। সাংবাদিকদের সঙ্গে কথা প্রসঙ্গে বিষয়টি উঠে আসতেই তিনি বলেন, ওটা আসলে আমি কিছুটা মজা করেই বলেছিলাম। জয় আসলে প্রচুর খেলনা কিনেছে। প্রতিদিন একটি-দুটি করে খেলনা কিনতো। সেগুলো সকালে কিনতো বিকেলে ভেঙে যেত, একটাও কাজের ছিল না।

একমাত্র ছেলে জয়ের ব্যাপারে অভিনেত্রী মা আরও বলেন, জয়ের একটি বদ-অভ্যাস আছে। সে কোনোা কিছু দেখলে স্ক্রু-ডাইভার দিয়ে সেটি খোলার চেষ্টা করে। সেটি নিয়ে জানার চেষ্টা করে। আবার সেটি ঠিক করেও ফেলে।

এছাড়া জয়ের মা (অপু বিশ্বাস)-কে কী গিফট দিয়েছেন শাকিব খান, এ প্রশ্নও রাখা হয় নায়িকার কাছে। জবাবে তিনি বলেন, যদি নির্দিষ্ট করে শাকিব খানকে ঘিরে বলাই হয়, তাহলে আমি বলব জয়ই আমার কাছে সবচেয়ে বড় গিফট।

যুক্তরাষ্ট্রের রাস্তার পাশের বেঞ্চে জয়ের ঘুমানো এবং পাশে বসে ছেলেকে পাহারা দেওয়া শাকিব খানের সেই ভাইরাল স্থিরচিত্রটি নিয়েও। অভিনেত্রী বলেন, জয় আসলে একটি রেস্টুরেন্টে খাবার খাচ্ছিল। ও ভীষণ নাগেট খেতে পছন্দ করে। নাগেট খেতে খেতে তার মনে হলো, সে অনেক বেশি টায়ার্ড হয়ে গেছে, ঘুমাবে। তো বেঞ্চে শুয়েছে। শুয়ে হঠাৎ করে সে তার বাবাকে ডাকছিল, বাবা তোমাকে এখানেই (নিচে) বসতে হবে। বেসিক্যালি বেঞ্চে তো জায়গাটা নাই। বাবাকে উপরেই বসাত। জয় তো বেশ লম্বা-টম্বা হয়ে গেছে। শুয়ে বেঞ্চটাকে ফিলআপ করে ফেলেছে। তখন সে ওখানে (নিচে) বসল। তখন আমার মনে হয়েছিল, বাহ! দারুণ একটা দৃশ্য। একটা ছবি ক্যাপচার করি।

সম্প্রতি গুঞ্জন চাউর হয়েছে ফের একত্র হচ্ছেন শাকিব-অপু। বিষয়টি নিয়ে অপু বিশ্বাস জানান, তখন রাগের বশে অনেক কথা বাইরে বলে ফেলেছিলেন যেটি একদমই তার উচিত হয়নি। আগামীতে স্বামী-সন্তানসহ পুরো পরিবারকে নিয়ে সুখে থাকতে চান এ অভিনেত্রী।

আরও পড়ুন: ফেসবুক লাইভে শাকিব-অপু-জয়!

বাংলাদেশ জার্নাল/এএ

  • সর্বশেষ
  • পঠিত