ঢাকা, বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

হানিমুনে গেলেন তাসনিয়া ফারিণ

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৬ আগস্ট ২০২৩, ১৮:১১  
আপডেট :
 ১৬ আগস্ট ২০২৩, ১৮:২৮

হানিমুনে গেলেন তাসনিয়া ফারিণ
তাসনিয়া ফারিণ। ছবি: সংগৃহীত

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। আট বছর প্রেমের পর গত ১১ আগস্ট বিয়ে করেছেন তিনি। তার স্বামীর নাম শেখ রেজওয়ান রাফিদ আহমেদ। ১৪ আগস্ট দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ে হয়েছে তাদের।

অভিনেত্রীর বিয়ের খবর প্রকাশ্যে আসার পর থেকে তোলপাড় নেট দুনিয়া। এর মধ্যে খুবই সাধারণ প্রশ্ন, হানিমুনে কোথায় যাচ্ছেন তাসনিয়া ফারিণ? অবশেষে এ প্রশ্নের উত্তর জানা গেল। বর্তমানে সমুদ্রঘেরা দ্বীপরাষ্ট্র মালদ্বীপে অবস্থান করছেন অভিনেত্রী ও তার স্বামী।

তাসনিয়া ফারিণ গণমাধ্যমকে জানিয়েছেন, আমাদের দুজনের সুন্দর সময় কাটছে। জায়গাটি ভীষণ সুন্দর। এখানে সমুদ্রঘেরা অনেকগুলো রিসোর্ট। প্রাইভেট একটি রিসোর্টে আছি আমরা। কী সুন্দর জায়গাটি! মালদ্বীপ আমার পছন্দের জায়গা। বলতে পারেন, বিয়ের পর এ কারণেই এখানে আসা। এর আগেও একবার ভাইকে সঙ্গে করে মালদ্বীপে এসেছিলাম। আর এবারকার আসাটা ভিন্ন। অন্যরকম ভালো লাগা ও আনন্দের

হানিমুন শেষ করে শিগগিরই দেশে ফিরবেনও বলেও জানিয়েছেন তারা। আগামী মাস থেকে যুক্তরাজ্যে নতুন চাকরিতে জয়েন করবেন তার স্বামী। আবার শুটিংয়ের কাজে অস্ট্রেলিয়ায় যাওয়ার কথা রয়েছে তার।

প্রসঙ্গত, ২০১৭ সালে ‘আমরা আবার ফিরব কবে’ নামের একটি নাটকের মাধ্যমে অভিনয়ে ডেবিউ হয় তাসনিয়া ফারিণের। এরপর টিভি নাটক, ওয়েব ফিল্ম ও ওয়েব সিরিজে দেখা গেছে তাকে। পাশাপাশি ওপার বাংলার ‘আরো এক পৃথিবী’ সিনেমায়ও দেখা গেছে এ অভিনেত্রীকে।

বাংলাদেশ জার্নাল/এএ

  • সর্বশেষ
  • পঠিত