ঢাকা, শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

হঠাৎ আড়ালে চলে গিয়েছেন ক্যাটরিনা, ফাঁস হল সত্যিটা

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১১ সেপ্টেম্বর ২০২৩, ১২:৩৩  
আপডেট :
 ১১ সেপ্টেম্বর ২০২৩, ১৩:১২

হঠাৎ আড়ালে চলে গিয়েছেন ক্যাটরিনা, ফাঁস হল সত্যিটা
ক্যাটরিনা কইফ। ছবি: সংগৃহীত

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কইফ। ২০২১ সালে বিয়ে করেন অভিনেতা ভিকি কৌশলকে বিয়ে করেন ক্যাটরিনা কইফ। বিয়ের পর থেকে সংবাদমাধ্যমের মুখোমুখি হওয়া কমিয়ে দিয়েছেন ক্যাটরিনা। হঠাৎ কেন এই সিদ্ধান্ত? প্রকাশ্যে এল আসল কারণ।

প্রথমে গুঞ্জন উঠেছিল অভিনেত্রী নাকি অন্তঃসত্ত্বা। এ বছর সালমান খানের বাড়ির ঈদের অনুষ্ঠান থেকে বের হওয়ার সময় ক্যাটরিনাকে দেখে এমন গুজব ছড়ায়। পরিবার পরিকল্পনা নাকি শুরু করেছেন ইতিমধ্যেই। সে কারণেই নাকি সংবাদমাধ্যমের থেকে নিজেকে আড়াল করে রেখেছেন।

কিন্তু অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্রের মধ্যমে জানা যায়, এই মুহূর্তে বেশ কিছু ভাল কাজের প্রস্তাব রয়েছে তার হাতে। যার মধ্যে অন্যতম হচ্ছে ‘টাইগার ৩’। ২০১৭ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল ‘টাইগার জিন্দা হ্যায়’। এ বার মুক্তি পেতে চলেছে ‘টাইগার ৩’। এই ছবির আগে সংবাদমাধ্যমের সামনে খুব বেশি আসতে চাইছেন না অভিনেত্রী। তাই এই লুকিয়ে থাকাটা অভিনেত্রীর সচেতন সিদ্ধান্ত।

সম্প্রতি ‘রকি অউর রানি কি প্রেম কহানি’ ছবির প্রিমিয়ারে স্বামী ভিকিকে নিয়ে উপস্থিত হন। তবে অল্প সময়ের জন্যই ছিলেন। নিজের ব্যক্তিগত জীবন আড়ালে রাখতেই পছন্দ করেন ক্যাটরিনা। এই ছবির নির্মাতাদের বেশ কিছু অভিনব প্রচার কৌশল রয়েছে। দেশের প্রায় সব কয়টি বড় শহরে ঘুরে ঘুরে ‘টাইগার ৩’এর প্রচার করবেন তারা। সেই সময় অভিনেত্রীকে দেখা যাবে। সূত্র: আনন্দবাজার

বাংলাদেশ জার্নাল/এএ

  • সর্বশেষ
  • পঠিত