ঢাকা, শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

একাধিক সম্পর্কে বিতর্কিত নয়নতারা

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০২৩, ১৮:৪১

একাধিক সম্পর্কে বিতর্কিত নয়নতারা
লেডি সুপারস্টার নয়নতারা। ছবি: সংগৃহীত

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী ও লেডি সুপারস্টার নয়নতারা। প্রথমবারের মতো বলিউড বাদশাহ শাহরুখ খানের ‘জওয়ান’ সিনেমায় অভিনয় করেছেন তিনি। এই ছবি দিয়ে ভক্তদের কাছ থেকে ব্যাপক প্রশংসা পেয়েছেন এই নায়িকা।

ক্যারিয়ারে একাধিক সাফল্য রয়েছে নয়নতারার। তবে কাজের বাইরে ব্যক্তিগত জীবন নিয়েও বহুবার সংবাদের শিরোনাম হয়েছেন তিনি। যে কারণে সমালোচনার মুখেও পড়তে হয়েছিল এই অভিনেত্রীকে।

বলিউডের জনপ্রিয় তারকা প্রভুদেবার সঙ্গেও জড়িয়ে ছিল নয়নতারার নাম। দীর্ঘদিন প্রেমের সম্পর্কে ছিলেন তারা। বিবাহিত থাকা সত্ত্বেও নয়নতারার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন প্রভু। একপর্যায়ে স্ত্রীকেও তালাক দেন তিনি। শোনা যায়. নয়নতারার কারণেই প্রভুদেবা তার স্ত্রীকে ডিভোর্স দিয়েছিলেন।

নয়নতারার সঙ্গে লিভ-ইনে ছিলেন প্রভু। সেজন্যই নাকি স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পথে হেঁটেছিলেন। কিন্তু পরবর্তীতে এই নায়িকার সঙ্গেও সম্পর্কে ফাঁটল ধরে। সেখান থেকে আলাদা হয়ে যান দুজনে।

এখানেই শেষ নয়। বিঘ্নেশ শিভনকে বিয়ে করার আগে স্টার সিম্বু, উদয়নিধি স্ট্যালিনের সঙ্গে সম্পর্কে ছিলেন নয়নতারা। এই অভিনেত্রী দুবার বিয়ে ভাঙার খবরও শোনা যায় শোবিজ পাড়ায়।

শিশুদের ঠোঁটে চুমু খাওয়ার জন্যও খবরের শিরোনাম হয়েছিলেন নয়নতারা। তার এমন কাণ্ড বেশ বিতর্কের জন্ম দিয়েছিল। ব্যাপক সমালোচিত হয়েছিলেন অভিনেত্রী। এছাড়া একবার জুতা পায়ে তিরুপতি মন্দিরে গিয়ে তোপের মুখে পড়েন দক্ষিণী এই লেডি সুপারস্টার। সে সময় তাকে ঘিরে সামাজিক মাধ্যমে ব্যাপক সমালোচনার সৃষ্টি হয়। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

বাংলাদেশ জর্নাল/এএ

  • সর্বশেষ
  • পঠিত