ঢাকা, রোববার, ০৩ মার্চ ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

স্বর্ণের ব্রেসলেট উপহার পেলেন মিম

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০২৩, ২৩:৪৬  
আপডেট :
 ২৩ সেপ্টেম্বর ২০২৩, ২৩:৫০

স্বর্ণের ব্রেসলেট উপহার পেলেন মিম
বিদ্যা সিনহা মিম। ছবি: সংগৃহীত

দেশ ও দেশের বাইরে প্রায় দুইশত সিনেমা হলে মুক্তি পেয়েছে ‘অন্তর্জাল’। বাংলাদেশে প্রথম সাইবার ক্রাইম থ্রিলার ঘরানার এই সিনেমায় অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম।

অন্তর্জালে মুগ্ধ হয়ে মিমকে স্বর্ণের ব্রেসলেট উপহার দিয়েছেন একজন দর্শক। বিষয়টি নায়িকা নিজেই প্রকাশ করেছেন মুক্তির দিন বিশেষ প্রদর্শনী পরবর্তি আয়োজনে।

মিম বলেন, সিনেমাটি নিয়ে সকাল থেকে বেশ ভালো রেসপন্স পাচ্ছি। যারাই সিনেমাটি দেখেছেন; তারাই টেক্সট করছেন, ফোন দিচ্ছেন, ভালো লাগার কথা বলছেন। দর্শকদের মুখ থেকে এমনটি শুনে দারুণ লাগবে। নিজের হাত দেখিয়ে মিম বলেন, কিছুক্ষণ আগে একজন দর্শক সিনেমাটা দেখে, তিনি তার হাতের এই গোল্ডের ব্রেসলেটটি আমাকে উপহার দিয়েছেন।

শুক্রবার সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে সিনেমাটির বিশেষ প্রদর্শনীর আয়োজন করে টিম অন্তর্জাল। সেখানে হাজির হন এর নির্মাতা, প্রযোজক ও শিল্পী-কুশলীরা।

অন্তর্জাল দেখতে এসেছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। এই সিনেমার সঙ্গে তিনি এবং তার দপ্তরও জড়িত।

এসময় মন্ত্রী বলেন, আমাদের নতুন প্রজন্মের জন্য নতুন ধরনের একটি সিনেমা এটি। চিত্রনাট্য, নির্মাণ, অভিনয়, মিউজিক সব মিলিয়ে সব কিছু মিলিয়ে চমৎকার একটি সিনেমা অন্তর্জাল। আর আমাদের কর্মসংস্থান থেকে বিনোদন, সব কিছুই এখন ইন্টারনেট নির্ভর। কিন্তু এতে যে কত ঝুঁকি আছে এবং সাইবার সিকিউরিটি যে কত এক্সাইটিং একটা প্রফেশন হতে পারে, তরুণরা দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে সাইবার যুদ্ধেও বাংলাদেশকে নেতৃত্ব দিতে পারে, এই সব কিছুতে সিনেমাটি খুব ভালো ভূমিকা রাখবে।

নির্মাতা দীপংকর দীপন জানান দেশে প্রথমদিন সবগুলো জায়গায় হাউজফুল গেছে। বিদেশ থেকে আরও ভালো সাড়া মেলছে।

প্রায় ৬ কোটি টাকা বাজেটে নির্মিত ‘অন্তর্জাল’ সিনেমায় অভিনয় করেছেন সিয়াম আহমেদ, বিদ্যা সিনহা মিম, সুনেরাহ বিনতে কামাল, এবিএম সুমন, কিটো ভাই, অমিত সিনহাসহ অনেকে। সরকারের আইসিটি ডিভিশনের অনুপ্রেরণায় নির্মিত এই সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিওজ ও স্পেলবাউন্ড লিও বার্নেট।

বাংলাদেশ জার্নাল/জিকে

  • সর্বশেষ
  • পঠিত