ঢাকা, শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ৪ শ্রাবণ ১৪৩১ আপডেট : ১৫ ঘন্টা আগে
শিরোনাম

৮ বছর পর একসঙ্গে মাধভান ও কঙ্গনা

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৯ নভেম্বর ২০২৩, ১৬:২০

৮ বছর পর একসঙ্গে মাধভান ও কঙ্গনা
আর মাধভান ও কঙ্গনা রানাউত।। ছবি: সংগৃহীত

৮ বছর পর বড়পর্দায় জুটি বাঁধতে চলেছেন আর মাধভান ও কঙ্গনা রানাউত। প্যান-ইন্ডিয়া সাইকোলজিক্যাল থ্রিলার ছবির জন্য জুটিতে ফিরছেন তারা। ৮ বছর পর ফের একসঙ্গে কাজ করতে যাচ্ছেন তারা। সম্প্রতি চেন্নাইয়ে শুরু হয়েছে কঙ্গনা রানাউত ও আর মাধভানের নতুন ছবির কাজ। সামাজিক মাধ্যমে পোস্ট করে কঙ্গনা নিজেই এই কাজের ঘোষণা করেন।

তিনি লেখেন, আজ চেন্নাইয়ে আমরা আমাদের নতুন ছবির কাজ শুরু করলাম, একটি সাইকোলজিক্যাল থ্রিলার। বাকি বিস্তারিত খবর আসছে শিগগিরই। আপাতত আপনাদের সঙ্গ ও আশীর্বাদ চাই এই অসাধারণ ও দারুণ চিত্রনাট্যের জন্য।

ছবিটির পরিচালনায় ‘থালাইভি’ পরিচালক বিজয়। এর আগে আর মাধভান ও কঙ্গনা রানাউত একসঙ্গে ২০১১ সালে ‘তনু ওয়েডস মনু’ ও ২০১৫ সালে ‘তনু ওয়েডস মনু রিটার্নস’ ছবিতে কাজ করেছেন। বিজয়ের পরিচালনায় এই ছবির সিনেম্যাটোগ্রাফি করবেন নীরব শাহ। এর আগে একাধিক বক্স অফিস হিট ছবির কাজ করেছেন তিনি। এই ছবি হিন্দি ও তামিল ভাষায় মুক্তি পাবে।

এই ছবির সঙ্গীত পরিচালনা করবেন জি ভি প্রকাশ কুমার, যা মনে করা হচ্ছে থ্রিলারে অন্য মাত্রা এনে দেবে। দুই তারকার বড়পর্দায় পুনর্মিলনের জন্য উত্তেজিত প্রযোজনা সংস্থাও। ছবির প্রথম দিনের শ্যুটিংয়ে উপস্থিত হন রজনীকান্ত স্বয়ং। এখনো কাজ শুরু করেননি ম্যাডি ওরফে মাধভান। পোস্ট করে জানান অভিনেত্রী।

এই ছবি ছাড়া কঙ্গনা রানাউতকে দেখা যাবে আগামী পিরিয়ড ড্রামা ঘরানার ‘এমার্জেন্সি’ ছবিতে। এই ছবির পরিচালনাও করেছেন ‘ক্যুইন’ নিজেই। এই প্রথম তিনি এককভাবে কোনো ছবি পরিচালনা করলেন। অন্যদিকে, আর মাধভানকে দেখা যাবে অজয় দেবগণের সঙ্গে পর্দা ভাগ করে নিতে। বিকাশ বহেল পরিচালিত থ্রিলার ঘরানার ছবিতে একসঙ্গে কাজ করবেন তারা।

বাংলাদেশ জার্নাল/এএ

  • সর্বশেষ
  • পঠিত