ঢাকা, সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১ আপডেট : ৮ ঘন্টা আগে
শিরোনাম

ডিবি প্রধানের সঙ্গে সাক্ষাৎ করলেন তিশা

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২০ নভেম্বর ২০২৩, ১৮:৪৭  
আপডেট :
 ২১ নভেম্বর ২০২৩, ১২:১৮

ডিবি প্রধানের সঙ্গে সাক্ষাৎ করলেন তিশা
ডিবি প্রধানের সঙ্গে সাক্ষাৎ করলেন তিশা । ছবি- সংগৃহীত

কদিন ধরে ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা-সমালোচনা মুখে পড়েছেন ছোটপর্দার অভিনেত্রী তানজিন তিশা। এরমধ্যেই ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ কার্যালয়ে গিয়েছেন এই অভিনেত্রী।

সোমবার (২০ নভেম্বর) বিকেলে ৪টার দিকে রাজধানীর মিন্টো রোডে অতিরিক্ত পুলিশ কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদের সঙ্গে সাক্ষাৎ করতে ডিবি কার্যালয়ে যান তানজিন তিশা।

ডিবি অফিস সূত্রে জানা যায়, ব্যক্তিগত সমস্যায় পড়ে ডিবি কর্মকর্তাদের অবহিত এবং পরামর্শ নিতে এসেছেন তানজিন তিশা।

এর আগে গত ১৬ নভেম্বর অভিনেত্রী তানজিন তিশা আত্মহত্যার চেষ্টা করেন বলে বিভিন্ন সংবাদ মাধ্যমে খবর প্রকাশিত হয়। এদিন ভোর থেকে তাকে নিয়ে আলোচনা-সমালোচনার ঝড় ওঠে। প্রকাশিত খবরে বলা হয়, অভিনেতা মুশফিক ফারহানের সঙ্গে প্রেম ঘটিত সম্পর্কের অবনতি হওয়ায় তিশা আত্মহত্যার চেষ্টা করেন। তিনি ঢাকা মেডিকেল ও স্কয়ার হাসপাতালেও চিকিৎসা নেন বলে জানা যায়।

তবে হাসপাতাল থেকে ফিরে তানজিন তিশা ফেসবুক লাইভে এসে জানান, তিনি আত্মহত্যার চেষ্টা করেননি। তার ফুড পয়জনিং সমস্যা হয়েছিল। ভুলে ঘুমের মেডিসিন নিয়েছিলেন।

স্ট্যাটাসে তানজিন তিশা লেখেন, আজ কিছু ভুল নিউজ দেখতে পেলাম এবং সে বিষয়টি আমি সবাইকে পরিষ্কার করতে চাই। আসল বিষয়টি হলো, গত রাতে আমার ফুড পয়জনিংয়ের পরে কিছু ব্যাপারে আমার খারাপ অবস্থা ছিল তাই আমি একটা স্লিপিং পিল খাই এবং তার সাইডঅ্যাফেক্ট হিসেবে আমার বমি হয় এবং হাসপাতালে গিয়ে প্রাথমিক চিকিৎসা নেই। আমি এখন সম্পূর্ণ সুস্থ।

আরও একটু বিষয় বলতে চাই, আমার বাবা গত দুই বছর আগে মারা যায় এবং বিষয়টি আমাকে এতটাই শক্ত করে যে এ ধরনের পদক্ষেপ আমি এরকম কোনো মানুষ অথবা যে কোনো মানুষের জন্যই জীবনে নেবো না।

এসব ঘটনা নিয়ে সমালোচনার মাঝে রোববার (১৯ নভেম্বর) রাতে হঠাৎ করেই তিশার পুরনো একটি ফোনালাপ ফাঁস হয় সোশ্যালে। ফাঁস হওয়া ওই ফোনালাপটি অনেক পুরনো। এর আগে সংগীতশিল্পী হাবিব ওয়াহিদের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন তিশা। যদিও বেশি দিন টিকেনি ওই সম্পর্ক। তখন হাবিবের সঙ্গে সম্পর্ক নিয়ে গায়কের সাবেক স্ত্রী রেহান চৌধুরীর সঙ্গে কথা বলেছিলেন অভিনেত্রী। আর ওই ফোনালাপটি নতুন করে ভাইরাল হয়েছে সোশ্যালে।

বাংলাদেশ জার্নাল/সামি

  • সর্বশেষ
  • পঠিত