ঢাকা, শনিবার, ১৩ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

সেপ্টেম্বরে বিশ্বব্যাপী শাকিব খানের নতুন খেলা

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১০ জুলাই ২০২৪, ১৪:১৩

সেপ্টেম্বরে বিশ্বব্যাপী শাকিব খানের নতুন খেলা
ছবি: সংগৃহীত

এবার বিশ্বব্যাপী মুক্তি পাচ্ছে শাকিব খানের ‘দরদ’ সিনেমাটি। ঈদ বা উৎসবের বাইরে মুক্তি পেতে যাচ্ছে এ সিনেমাটি। ‘দরদ’ সিনেমা মুক্তির তারিখ ঘোষণা করলেন নায়ক নিজেই। এই সুবাদে ফের দেখার পালা, ঈদের বাইরে শাকিব খান কতটা উৎসবের আমেজ আনতে পারেন প্রেক্ষাগৃহে।

এদিকে সেপ্টেম্বর মাসের কথা উল্লেখ করলেও সুনির্দিষ্ট কোনো তারিখ জানাননি শাকিব খান। গতকাল সন্ধ্যায় শাকিব খান তার ফেসবুক পেজে ‘দরদ’ ছবির পোস্টার প্রকাশ করেছেন। লিখেছেন, ‘চলো খেলি, সেপ্টেম্বরে বিশ্বব্যাপী। পরিবর্তন আলিঙ্গন, এটা নতুন ইতিহাসের সময়।’

অন্যদিকে, পোস্টের মন্তব্যে তাকে অভিনন্দন জানাচ্ছেন ভক্তরা। আবারও নতুন ছবি দেখতে পারবেন বলে উল্লসিত তারা। তবে কেউ কেউ প্রকাশ করেছেন শঙ্কা। বলছেন, ভারত মুক্তি দিলে প্রথমদিনেই পাইরেসির কবলে পড়ার সম্ভবনা আছে ছবিটির।

‘দরদ’ সিনেমায় শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন বলিউডের সোনাল চৌহান। ছবিটির শুটিং হয়েছে ভারতের বারাণসী ও এলাহাবাদে।

সাইকো থ্রিলার এবং রোমান্টিক অ্যাকশন ধাঁচের গল্পে নির্মিত হয়েছে ‘দরদ’। এই সিনেমায় শাকিব-সোনাল ছাড়া আরও অভিনয় করেছেন ভারতের পায়েল সরকার, বিশ্বজিৎ চক্রবর্তী, রাজেশ শর্মা, ইমতু রাতিশ, রাহুল দেব, অলোক জৈন, সাফা মারিয়া, বাংলাদেশের এলিনা শাম্মী, জেসিয়া ইসলাম প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/আরএইচ

  • সর্বশেষ
  • পঠিত