ঢাকা, শনিবার, ১৩ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

মেয়ে নয় ছেলের বাবা হয়েছেন হাবু খ্যাত চাষী আলম

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১১ জুলাই ২০২৪, ১৬:০৫

মেয়ে নয় ছেলের বাবা হয়েছেন হাবু খ্যাত চাষী আলম
হাবু খ্যাত অভিনেতা চাষী আলম মেয়ে নয় ছেলের বাবা হয়েছেন। ছবি: সংগৃহীত

আলোচিত বাংলা নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’- এর হাবু খ্যাত অভিনেতা চাষী আলম মেয়ে নয় ছেলের বাবা হয়েছেন। বুধবার (১০ জুলাই) দিবাগত রাত তিনটায় তাঁদের ঘর আলো করে এসেছে এক পুত্রসন্তান। কিন্তু ফেসবুকে হঠাৎ করেই ছড়িয়েছে, তিনি কন্যাসন্তানের বাবা হয়েছেন। এ ছাড়া কেউ কেউ আবার মেয়ের নাম লিখে পোস্ট করছেন, যা সত্য নয়। কন্যাসন্তান হলেও অবশ্যই খুশি হতেন। তবে ভুল তথ্য ছড়ানোয় তিনি কিছুটা মন খারাপও করেন। তবে গুঞ্জনের শুরু হয় অভিনেতার স্ত্রী তুলতুল ইসলামের ফেসবুক থেকে।

হাবু খ্যাত চাষী আলম গণমাধ্যমকর্মীদের বলেন, ভাই লিখুন, আমি ছেলের বাবা হয়েছি। গতকাল (বুধবার) রাত ৩টা ১০ মিনিটের দিকে বাবুর জন্ম হয়েছে। ছেলে ও তার মা সুস্থ রয়েছেন। কিন্তু অনেকেই আমার সঙ্গে কথা না বলেই লিখেছেন, আমি মেয়ের বাবা হয়েছি। তার নাম ঠিক করেছি। আসলে তথ্য সত্য নয়। আমি ছেলের বাবা হয়েছি। আর ছেলের নাম এখনো ঠিক করা হয়নি। আকিকা দিয়েই তার নাম রাখা হবে।

সন্তানের মুখ দর্শন করে অনুভূতি প্রকাশ করতে গিয়ে অভিনেতা হাবু বলেন, এটা ভাষায় প্রকাশ করা কঠিন। ওই সময়ে মানসিকভাবে চিন্তায় ছিলাম। এটা নতুন অনুভূতি। ছেলের দিকে অনেক সময় তাকিয়ে ছিলাম। আল্লাহ আমাদের সন্তান দিয়েছেন। এটাই সবার আগে শুকরিয়া, আলহামদুলিল্লাহ। সবার কাছে দোয়া চাই।

এর আগে মা হওয়ার পর এক পোস্টে চাষী আলমের স্ত্রী তুলতুল ইসলামের লিখেছেন, ‘নুর ফারিস্তা’। এ প্রসঙ্গে চাষী আলম বলেন, ‘নুর মানে আলো, ফারিস্তা মানে ফেরেশতা। আমরা তো সব সময়ই বলি, শিশুরা ফেরেশতা। সেই জায়গা থেকেই স্ত্রী শব্দগুলো লিখেছেন। ফেরেশতার আলো। সেটাই অনেকে লিখেছে নাম হিসেবে। বানিয়ে ফেলেছেন মেয়ের নাম ফারিস্তা।

বাংলাদেশ জার্নাল/কেএইচ

  • সর্বশেষ
  • পঠিত