ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

৪০ বসন্তে রানি

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২১ মার্চ ২০১৮, ১৫:৩১

৪০ বসন্তে রানি

বলিউডের খ্যাতিমান অভিনেত্রী রানি মুখার্জি। একসময় তুমুল জনপ্রিয়তার সঙ্গে অভিনয় করেছেন মুম্বাই ইন্ডাস্ট্রির সেরা নায়কদের সঙ্গে। সময়ের আবর্তনে ব্যস্ততা কমেছে, তবে জনপ্রিয়তা কমেনি। এর পেছনে রয়েছে রানির অসামান্য পরিশ্রম। তার মতে, প্রতিটি দিনই আমাকে লড়াই করতে হয়েছে এবং লড়াইটা মোটেও সহজ ছিল না।

বুধবার (২১ মার্চ) রানি মুখার্জির ৪০তম জন্মদিন। আর বলিউডে তার ক্যারিয়ার ২২ বছরের। দীর্ঘ এই জার্নি কেমন ছিলো? রানির মতে, একদমই সহজ ছিলো না। জন্মদিন উপলক্ষে একটি খোলা চিঠি লিখেছেন রানি মুখার্জি। সেখানে তিনি যেসব পরিচালকের ছবিতে কাজ করেছেন, সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

চিঠিতে রানি লেখেন, ৪০-এ পা দিয়ে ভীষণ ভালো লাগছে। এটা ভেবেও ভালো লাগছে যে ২২ বছর ধরে ইন্ডাস্ট্রিতে আছি। অনেকের সাথে কাজ করার সুযোগ পেয়েছি এবং অনেক ভালোবাসা ও প্রশংসা পেয়েছি। আমি সত্যিই সবার আশীর্বাদধন্য এবং নিঃসন্দেহে ভাগ্যবান।

রানি আরও লেখেন, যারা তাদের ছবিতে আমাকে কাস্ট করেছেন, আমার প্রতি বিশ্বাস রেখেছেন যে আমি ওই চরিত্রটির জন্য উপযুক্ত, তাদের সবাইকে ধন্যবাদ। আজকের আমি তাদেরই জন্যই এখানে দাঁড়িয়ে আছি।

চিঠির শেষ পর্যায়ে রানি লেখেন, আমাদের আরো অনেকটা পথ যেতে হবে। আরো অনেক বিজয় আমাদের জন্য অপেক্ষা করছে। এটা শুধু এখন সময়ের ব্যাপার।

এদিকে রানির জন্মদিনে তাকে শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের অনেক তারকা। এছাড়া তার অগণিত ভক্তও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে উষ্ণ শুভেচ্ছা জানাচ্ছেন প্রিয় অভিনেত্রীকে।

কেআই/

  • সর্বশেষ
  • পঠিত