ঢাকা, রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ আপডেট : ৬ ঘন্টা আগে
শিরোনাম

শাকিবকে দেখে সিটি মারা যায়: রজতাভ

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২০ এপ্রিল ২০১৮, ১১:২২

শাকিবকে দেখে সিটি মারা যায়: রজতাভ

দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে প্রেক্ষাগৃহের পর্দায় ‘চালবাজ’। শুক্রবার (২০ এপ্রিল) পশ্চিমবঙ্গে মুক্তি পেয়েছে সুপারস্টার শাকিব খান অভিনীত নতুন এই ছবি। সদ্য গত হওয়া পহেলা বৈশাখে একসঙ্গে দুই বাংলায় ছবিটি মুক্তি পাওয়ার কথা থাকলেও নানা জটিলতায় সেটা হয়ে ওঠেনি। তাই পশ্চিমবঙ্গে আগে মুক্তি দিয়ে আগামী সপ্তাহ নাগাদ ‘চালবাজ’ বাংলাদেশে মুক্তি পাবে বলে জানা যায়।

এদিকে ‘চালবাজ’-এর মুক্তিতে যেমন উচ্ছ্বসিত শাকিব খান, তেমনি ছবির অন্যান্য কলাকুশলীরাও। ছবির অন্যতম অভিনেতা রজতাভ দত্ত একটি ভিডিও বার্তা দিয়েছেন সিনেমাপ্রেমি দর্শকের জন্য। সিনেমা হলে গিয়ে ছবিটি দেখার আহ্বান জানিয়েছেন তিনি।

রজতাভ বলেন, আমরা যখন ছোট ছিলাম, তখন আমাদের মধ্যে একটা বিরাট উন্মাদনা ছিলো ওপেনিং ডে-ওপেনিং শো দেখার। কাজেই কবে ওটা টেলিভিশনে দেখা যাবে, কবে সেটা ডিভিডিতে দেখা যাবে, তার জন্য অপেক্ষা করে থাকবেন না। হলে দেখার আনন্দ সবথেকে আলাদা। সবাই মিলে হুল্লোড় করা যায়, চিৎকার-চেঁচামেচি করা যায়, পয়সা ছোঁড়া যায়, মাথার ওপর জামা ঘোরানো যায়, শাকিবকে দেখে সিটি মারা যায়। সেই আনন্দটা নেয়ার চেষ্টা করুন। হলে গিয়ে ‘চালবাজ’ দেখুন। বাংলা ছবির পাশে থাকুন।

জয়দীপ মুখার্জি পরিচালিত ‘চালবাজ’ ছবিতে শাকিবের নায়িকা হিসেবে রয়েছেন শুভশ্রী। এছাড়াও অভিনয় করেছেন রজতাভ দত্ত, আশিষ বিদ্যার্থী, সগ্নিক ও জয়দীপ প্রমুখ। ছবিটি প্রযোজনা করেছে এসকে মুভিজ।

কেআই/

  • সর্বশেষ
  • পঠিত