ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪২ মিনিট আগে
শিরোনাম

সিদ্ধার্থ-কিয়ারা আদভানি প্রেম করছেন?

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৩ আগস্ট ২০১৮, ১৬:৫৫

সিদ্ধার্থ-কিয়ারা আদভানি প্রেম করছেন?

সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি; দু’জন দুই ইন্ডাস্ট্রিতে জনপ্রিয়। সিদ্ধার্থ সাফল্য পেয়েছেন বলিউডে, আর কিয়ারা আদভানি জনপ্রিয় দক্ষিণী সিনেমায়। তবে কিছু দিন আগে নেটফ্লিক্সের ‘লাস্ট স্টোরিস’-এ কাজ করে মুম্বাই মহলেও দারুণ আলোচিত কিয়ারা। এখন শোনা যাচ্ছে, সিদ্ধার্থ ও কিয়ারা আদভানি প্রেম করছেন!

কিন্তু তাদের পরিচয় কীভাবে? একসঙ্গে তো কাজও করেননি। তাহলে প্রেমের সূত্রপাত কীভাবে? আসলে কিছু দিন আগে ‘লাস্ট স্টোরিজ’ ওয়েব সিরিজের সাফল্যের জন্য একটি পার্টি দেয়া হয়। সেখানে অংশ নেন সিদ্ধার্থ মালহোত্রা। আর সেই ওয়েব সিরিজের অভিনেত্রী হিসেবে স্বাভাবিকভাবেই ছিলেন কিয়ারা। এই পার্টিতেই পরিচয় হয় সিদ্ধার্থ ও কিয়ারার সঙ্গে।

এরপর কিয়ারা আদভানি তার জন্মদিনে সিদ্ধার্থ মালহোত্রাকে নিমন্ত্রণ জানান। তাছাড়া দু’জনকে একসঙ্গে একাধিকবার দেখা গেছে বলেও দাবি করছে ভারতীয় গণমাধ্যম। যদিও সিদ্ধার্থ বা কিয়ারা আদভানি কেউই এই বিষয়ে কোনো মন্তব্য করেননি এখনো।

সিদ্ধার্থ এর আগে আলিয়া ভাটের সঙ্গে প্রেম করেছিলেন। সেই সম্পর্ক ভেঙে যাওয়ার পর আলিয়া এখন রণবীর কাপুরের সঙ্গে গভীর প্রেমে মজে আছেন। আর এদিকে সিদ্ধার্থ খুঁজে নিয়েছেন কিয়ারা আদভানিকে।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত