ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৩ মিনিট আগে
শিরোনাম

কে হচ্ছেন মাসুদ রানা?

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৭ আগস্ট ২০১৮, ১০:১৪  
আপডেট :
 ১৭ আগস্ট ২০১৮, ১০:২০

কে হচ্ছেন মাসুদ রানা?

দেশের শীর্ষস্থানীয় চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। প্রতিনিয়ত চলচ্চিত্র নির্মাণ করে প্রতিষ্ঠানটি চলচ্চিত্র অঙ্গন ও দর্শকের কাছে গ্রহণযোগ্যতা তৈরি করে নিয়েছে। সর্বশেষ ‘পোড়ামন ২’ ছবি দিয়ে দেশব্যাপী সাড়া ফেলে দেয় জাজ মাল্টিমিডিয়া।

এবার নতুন চমক নিয়ে আসছে জাজ। বিখ্যাত গোয়েন্দা উপন্যাস সিরিজ মাসুদ রানা অবলম্বনে তারা ছবি নির্মাণ করবে। গতমাসে (২৯ জুলাই) ফেসবুকের মাধ্যমে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ এই ঘোষণা দিয়েছেন।

এ প্রসঙ্গে গতকাল (১৬ আগস্ট) জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ ফেসবুকের মাধ্যমে আরেকটি ঘোষণা দেন। তিনি বলেন, কিছু দিন আগে জানিয়ে ছিলাম যে জাজ মাসুদ রানার প্রথম ৩টি গল্প নিয়ে ৩টি সিনেমা বানাচ্ছে। কিন্তু কে হবে মাসুদ রানা? সেই ২৭ বছরের ৫’ ১১” লম্বা, সুঠাম পেটানো শরীর, রোদে পোড়া তামাটে রং এর মাসুদ রানা।

অনেকেই বিভিন্ন নায়কের কথা বলেছে। কিন্তু অনেকেই বলেছে, নতুন নায়ক নিতে। কাজী আনোয়ার হোসেন স্যার বর্তমানের নায়কদের (বাংলাদেশের) কারো মধ্যেই মাসুদ রানা কে দেখতে পান না।

তাই আমারা পরিকল্পনা করলাম, নতুন নায়ক নেয়ার। আমরা কথা বললাম ইউনিলিভার এর সাথে। তাদের জানালাম একটা রিয়েলিটি শো এর মাধ্যমে আমরা মাসুদ রানা কে খুঁজে বের করতে চাচ্ছি। এবং এই মাসুদ রানা অবশ্যই বাংলাদেশের ছেলে হতে হবে।

ইউনিলিভার জানালো যে তারা ফেয়ার এন্ড লাভলি ম্যানস “কে হবে মাসুদ রানা” নামে একটি রিয়েলিটি শো এর মাধ্যমে, মাসুদ রানা কে খুঁজে বের করবে। সাথে মিডিয়া পার্টনার হলো চ্যানেল আই ।

যে কোন বাংলাদেশী পুরুষ নাগরিক বা বাংলাদেশী ভংশদ্ভুত কে কোন পুরুষ এতে আবেদন করতে পারবেন।

APPLICATION লিংক- http://www.mensfairandlovelyhero.com/

সম্প্রতি জাজ মাল্টিমিডিয়া ও ইউনিলিভারের মধ্যে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়েছে। এছাড়া আরো কয়েকটি ব্র্যান্ড এই প্রজেক্টে যুক্ত হবে বলেও জানিয়েছেন আব্দুল আজিজ।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত