ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ ঘন্টা আগে
শিরোনাম

এই ঈদেও মাহফুজুর রহমানের সঙ্গীতানুষ্ঠান

  বিনোদন প্রতিবেক

প্রকাশ : ১৭ আগস্ট ২০১৮, ১৫:১২  
আপডেট :
 ১৭ আগস্ট ২০১৮, ১৫:১৯

এই ঈদেও মাহফুজুর রহমানের সঙ্গীতানুষ্ঠান

বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমানের গান শোনেননি, এমন মানুষ খুঁজে পাওয়া দুষ্কর। গত কয়েক ঈদে তিনি নিজের টিভি চ্যানেলে একক সঙ্গীতানুষ্ঠান করে আসছেন। তার গান নিয়ে সোশ্যাল মিডিয়ায় রীতিমত আলোচনার ঝড় ওঠে।

এদিকে নতুন খবর হচ্ছে, আসন্ন কোরবানির ঈদেও থাকছে ড. মাহফুজুর রহমানের একক সঙ্গীতানুষ্ঠান। এবারের অনুষ্ঠানটির নাম ‘বলো না তুমি কার’। এই অনুষ্ঠানে থাকছে ১০টি গান। সবগুলো গানই মাহফুজুর রহমান গেয়েছেন।

গানগুলোর শিরোনাম হলো- একটা মন দাও, কত সুন্দর তুমি, স্মৃতি নিয়ে বেঁচে আছি, শুধু তোমাকেই, আমার চেয়ে অনেক বেশি, আজ কেন মনে হয়, আমাকে আর ভালোবাস না, এক থাকার যন্ত্রণা, মনের দুয়ার ও তোমার এক ফোঁটা চোখের পানি।

এগুলোর কথা লিখেছেন নাজমা মোহাম্মদ, রাজেশ ঘোষ ও কৌশিক হোসেন তাপস। সুর ও সংগীত পরিচালনা করেছেন মান্নান মোহাম্মদ, রাজেশ ঘোষ ও কৌশিক হোসেন তাপস।

এরই মধ্যে সবগুলো গানের চিত্রায়ন সম্পন্ন হয়েছে। এটিএন বাংলার স্টুডিওসহ দেশে-বিদেশের বিভিন্ন মনোরম লোকেশনে ধারণ করা হয়েছে ভিডিওচিত্র। সবগুলো গানের ভিডিওতে মাহফুজুর রহমান নিজেই মডেল হয়েছেন। ‘বলো না তুমি কার’ অনুষ্ঠানটি ঈদের তৃতীয় দিন রাত ১০টা ৩০টা মিনিটে এটিএন বাংলা চ্যানেলে প্রচার হবে।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত