ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

ফিরে গেলেন প্রিয়াঙ্কার ‘হবু বর’!

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২০ আগস্ট ২০১৮, ১৮:২৮  
আপডেট :
 ২০ আগস্ট ২০১৮, ১৯:১৫

ফিরে গেলেন প্রিয়াঙ্কার ‘হবু বর’!

শিরোনাম পড়ে ঘাবড়ে যাওয়ার কিছু নেই। কারণ প্রিয়াঙ্কার হবু বর নিক জোনাস তাকে ছেড়ে যাননি। বরং বাগদানের পর নিজ দেশ আমেরিকায় ফিরে গেছেন। সোমবার (২০ আগস্ট) সকালে মা ডেনিস মিলার জোনাস ও বাবা পল কেভিন জোনাস সিনিয়রকে নিয়ে নিজ শহরের উদ্দেশ্যে রওনা দেন নিক জোনাস।

এর আগে রোববার (১৯ আগস্ট) প্রিয়াঙ্কা চোপড়া তার মা, হবু স্বামী আর শ্বশুর-শাশুড়িকে নিয়ে মুম্বাইয়ের কিছু জায়গায় ঘুরতে যান। ভারতীয় গণমাধ্যমগুলো জানায়, মুম্বাইয়ের আন্ধেরির সেন্ট ক্যাথরিন’স অনাথ আশ্রমে যান নিক-প্রিয়াঙ্কা ও তাদের পরিবারের সদস্যরা। এ সময় তারা অনাথ আশ্রমের শিশু-কিশোরদের সঙ্গে সময় কাটান, আনন্দ করেন। শুধু তাই নয়, সেখানকার এক কিশোরীর সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়া তার ‘গুন্ডে’ ছবির ‘তুনে মারি এন্ট্রি ইয়ার’ গানের সঙ্গে নাচেনও। সেই ভিডিও আবার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন নিক জোনাস।

গত শনিবার (১৮ আগস্ট) সকালে ভারতের মুম্বাইয়ের জুহুতে অবস্থিত প্রিয়াঙ্কার বাড়িতে তার ও নিক জোনাসের রোকা সম্পন্ন হয়। এটা পাঞ্জাবি রীতিতেই হয়েছে বলে জানা যায়। এরপর সন্ধ্যায় মুম্বাইয়ের সুবারবান হোটেলে অনুষ্ঠিত হয় জমকালো পার্টি।

বাগদান সম্পন্ন হলেও প্রিয়াঙ্কা ও নিক জোনাসের বিয়ের এখনো নিশ্চিত তারিখ জানা যায়নি। তারা নিজ থেকেও কোনো ঘোষণা দেননি এখনো।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত