ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

প্রিয়াঙ্কার সঙ্গে নিক জোনাসের পরিচয় কিভাবে?

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৫ আগস্ট ২০১৮, ১৯:১০  
আপডেট :
 ২৫ আগস্ট ২০১৮, ১৯:২৩

প্রিয়াঙ্কার সঙ্গে নিক জোনাসের পরিচয় কিভাবে?

সাম্প্রতিক সময়ের সবচেয়ে আলোচিত জুটির নাম প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। কিছু দিন আগেই তাদের আনুষ্ঠানিকভাবে বাগদান সম্পন্ন হয়েছে। দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে পাঞ্জাবি রীতিতে তাদের ‘রোকা’ও অনুষ্ঠিত হয়।

বাগদান পর্ব শেষ, এবার বিয়ের পালা। কবে নাগাদ প্রিয়াঙ্কা ও নিক বিয়ের পিঁড়িতে বসবেন, সেটা এখনো প্রকাশ করা হয়নি। তবে সেই শুভ দিনটি যে খুব বেশি দূরে নয়, তা ধরে নেয়া যায়।

প্রিয়াঙ্কার সঙ্গে সম্পর্কের আগে নিক জোনাসকে এই অঞ্চলের কেউ চিনতো না। তবে তিনি আমেরিকায় আগে থেকেই জনপ্রিয়। এই নিক জোনাসের আসল পরিচয় কী? তার সঙ্গে প্রিয়াঙ্কার পরিচয়ই বা হলো কিভাবে? সেটা হয়ত অনেকেই জানেন না।

নিক জোনাস হলেন একজন আমেরিকান গায়ক, গীতিকার, অভিনেতা এবং রেকর্ড প্রডিউসার। ২০০০ সালে দুই ভাই জো জোনাস এবং কেভিন জোনাসের সঙ্গে নিক একটি ব্যান্ড গড়ে তোলেন, ‘দ্য জোনাস ব্রাদার্স’। এই ব্যান্ডে মুখ্য গায়ক ছিলেন নিক। আর এই ব্যান্ডের মাধ্যমেই জনপ্রিয়তা পান তিনি। ব্যান্ডটির ‘লাভবাগ’, ‘এস ও এস’, ‘বার্নিং’, ‘আপ’, ‘প্যারানয়েড’ এবং ‘ওয়েডিং বেলস’ গানগুলো খুবই জনপ্রিয় হয়। তবে শেষ পর্যন্ত মতানৈক্যের কারণে ব্যান্ডটি ভেঙে যায়।

২০০৭ সালে নিক টাইপ ১ ডায়বেটিসে আক্রান্ত হন। এর ফলে তিনি ও তার ভাইয়েরা মিলে একটা সংস্থা চালু করেন যার কাজ হল ডায়বেটিস সম্পর্কে সবাইকে সচেতন করা এবং যারা এর চিকিৎসা করাতে পারে না তাদের জন্য অর্থ সংগ্রহ করা। এছাড়াও নিক আরো পাঁচটা সংস্থার সঙ্গে যুক্ত আছেন, যারা বিভিন্ন সমাজকল্যাণমূলক কাজ করে।

নিক জোনাসের বয়স মাত্র ২৫ বছর হলেও এর মধ্যেই তিনি একাধিক নারীর সঙ্গে প্রেমে জড়িয়েছেন। বিশেষ করে নিজের থেকে বয়সে বড় নারীদের প্রতি সবসময় আকর্ষিত হয়েছেন নিক। তার প্রেমিকার তালিকায় আছেন অস্ট্রেলিয়ান গায়িকা এবং সং-রাইটার ডেল্টা গুডরেম‚ অভিনেত্রী কেট হাডসন‚ লিলি কলিন্স‚ মিস ইউনিভার্স অলিভিয়া কাল্পো‚ মাইলি সাইরাস এবং সেলেনা গোমেজ।

প্রিয়াঙ্কা ও নিক জোনাসের প্রথম দেখা গত বছরের মেট গালা ইভেন্টে। সেখানে তারা একসঙ্গে লাল গালিচায় হাঁটেন। তখনই নাকি তাদের মধ্যে ভালো লাগা তৈরি হয়। আর প্রিয়াঙ্কার ‘কোয়ান্টিকো‘ কো-স্টার গ্রাহাম রজার্স ২০১৭ সালের এপ্রিল মাসে তাদের আলাপ করিয়ে দেন বলে জানা যায়।

এরপর থেকেই একে-অপরের ঘনিষ্ঠ হতে থাকেন প্রিয়াঙ্কা ও নিক জোনাস। যার বর্তমান চিত্র সবারই জানা। এখন তারা বাগদত্তা। শিগগিরই বিয়ের মাধ্যমে নিজেদের সম্পর্কের পূর্ণতা দেবেন।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত