ঢাকা, মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮, ৪ পৌষ ১৪২৫ অাপডেট : ১২ মিনিট আগে English

প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০১৮, ২০:০০

প্রিন্ট

কথা রাখলেন নুসরাত ফারিয়া

কথা রাখলেন নুসরাত ফারিয়া
বিনোদন প্রতিবেদক

শোবিজে এই সময়কার আলোচিত নায়িকা নুসরাত ফারিয়া। বেশ কয়েকটি ছবিতে অভিনয় করে তিনি জনপ্রিয়তা পেয়েছেন। তবে চলতি বছরের এপ্রিলে তিনি গায়িকা হিসেবেও আত্মপ্রকাশ করেন। প্রকাশ করেন নিজের প্রথম গান ‘পটাকা’।

‘পটাকা’ গানটি অনেকটা শখের বশে গেয়েছিলেন নুসরাত ফারিয়া। তবে এটি প্রকাশের সময় একটি কথা দিয়েছিলেন তিনি। বলেছিলেন, এই গানের থেকে যেই আয় হবে, তার একটা অংশ শিক্ষার্থীদের জন্য ব্যয় করবেন।

নিজের দেয়া কথা রাখলেন নুসরাত ফারিয়া। ময়মনসিংহের রাইমনি গ্রামের লে. জে. এম হারুনুর রশীদ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য তিনি অর্থ সহায়তা দিয়েছেন। বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) তিনি নিজে গিয়ে স্কুলটির প্রধান শিক্ষকের হাতে টাকা তুলে দেন।

নুসরাত ফারিয়া জানান, ‘পটাকা’ গানটি শখের বশে করেছিলাম। তখন থেকেই ইচ্ছা ছিলো, এই গান থেকে প্রাপ্ত অর্থ দান করবো। এই স্কুলের শিক্ষার্থীদের জন্য সহায়তাটা খুব দরকার ছিলো। সহযোগিতা করতে পেরে নিজের কাছেও খুব ভালো লাগছে।

তবে ঠিক কত টাকা তিনি স্কুলটিতে দান করেছেন, সেটা নুসরাত ফারিয়া বলেননি।

উল্লেখ্য, ‘পটাকা’ গানটি লিখেছিলেন রাকিব হাসান রাহুল। এর সুর ও সংগীতায়োজন করেছেন প্রীতম হাসান। গানের ভিডিও কোরিওগ্রাফি করেন ভারতের বাবা যাদব। গানটি প্রকাশ হয় সিএমভি মিউজিক থেকে।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত
close
close
close