ঢাকা, মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮, ৪ পৌষ ১৪২৫ অাপডেট : ৬ মিনিট আগে English

প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০১৮, ১৫:১৪

প্রিন্ট

ক্যানসারে আক্রান্ত আয়ুষ্মানের স্ত্রী

ক্যানসারে আক্রান্ত আয়ুষ্মানের স্ত্রী
বিনোদন ডেস্ক

বলিউড পাড়ায় আবারো মন খারাপের খবর। ইরফান খান ও সোনালী বেন্দ্রের পর আবারো ক্যানসারে আক্রান্ত হলেন বলিউডের আরেক ব্যক্তি। তিনি তাহিরা কাশ্যপ। নির্মাতা হিসেবে সবে একটি সিনেমা উপহার দিয়েছেন। তাই সেভাবে পরিচিত নন তাহিরা। তবে বলিউডের এই প্রজন্মের অন্যতম জনপ্রিয় অভিনেতা ও গায়ক আয়ুষ্মান খুরানার স্ত্রী হিসেবে তিনি বেশ পরিচিত।

তাহিরা নিজেই জানিয়েছেন তার ক্যানসারের কথা। তিনি আক্রান্ত হয়েছেন স্তন ক্যানসারে। এই খবরটি আবার আয়ুষ্মান খুরানা তার ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। সেখানে তিনি বলেন, গত সাত দিন ধরে লড়াই চলছে। তবে আমরা হারতে রাজি নই। খুব সুন্দর একটি জীবন কাটাতে চাই আমরা।

এদিকে তাহিরা বলেছেন, জীবনের একটা অন্য মানে খুঁজে পেলাম। নিজেকে আরও বেশি ভালবাসতে চাই এবার। সবার সঙ্গে শেয়ার করেছি, যাতে সবাই সচেতন হয়। প্রতিটি স্তনেরই হয়তো নিজস্ব একটা গল্প থাকে।

ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, তাহিরার যে স্তন ক্যানসার হয়েছে, তাকে বলা হয় ‘স্টেজ জিরো ব্রেস্ট ক্যানসার’। তাহিরার স্তনে ডাকটাল কারসিনোমা ইন সিটু হয়েছে। এ ক্ষেত্রে নির্দিষ্ট একটি জায়গায় ক্যানসার কোষ বৃদ্ধি পাচ্ছে। অস্ত্রোপচার করলে ক্যানসার আর ছড়িয়ে পড়বে না শরীরের কোনো অংশে।

এদিকে আয়ুষ্মান খুরানা অভিনীত দু’টি ছবি মুক্তির অপেক্ষায় আছে। ‘আন্ধাধুন’ ও ‘বাধাই হো’ নামের ছবি দুটি এরইমধ্যে দর্শকমনে ব্যাপক আগ্রহ তৈরি করেছে। ভালো গল্পের ছবিতে অভিনয়ের ব্যাপারে আয়ুষ্মানের সুনাম রয়েছে আগে থেকেই। এই ছবিগুলোও সেই ধারা অব্যাহত রাখবে বলে মনে করছেন সবাই। এমন সুখের সময়ে স্ত্রীর ক্যানসারের খবরে মানসিকভাবে কিছুটা হলেও বিপর্যস্ত হচ্ছেন আয়ুষ্মান। তবে আয়ুষ্মানের ভক্ত ও ঘনিষ্ঠজনেরা তার স্ত্রীর জন্য শুভকামনা জানাচ্ছেন। যাতে তাদের জীবনে আবারো স্বাভাবিকতা ফিরে আসে।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত
close
close
close