ঢাকা, শনিবার, ১৯ জানুয়ারি ২০১৯, ৬ মাঘ ১৪২৬ অাপডেট : ৩৫ মিনিট আগে English

প্রকাশ : ১৮ অক্টোবর ২০১৮, ১৩:৫৮

প্রিন্ট

মায়ের পাশে চির নিদ্রায় শায়িত হবেন আইয়ুব বাচ্চু

মায়ের পাশে চির নিদ্রায় শায়িত হবেন আইয়ুব বাচ্চু
অনলাইন ডেস্ক

কিংবদন্তি সংগীতশিল্পী আইয়ুব বাচ্চুর প্রথম নামাজে জানাজা আগামীকাল শুক্রবার বাদ জুমা জাতীয় ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হবে। পরদিন শনিবার চট্টগ্রামে তার গ্রামের বাড়িতে দ্বিতীয় জানাজা শেষে মায়ের কবরের পাশে তাকে সমাধিস্থ করা হবে।

রাজধানীর স্কয়ার হাসপাতালে আইয়ুব বাচ্চুর পরিবারের সঙ্গে কথা বলে এই তথ্য জানান সাংস্কৃতিক ব্যক্তিত্ব নাসির উদ্দিন ইউসুফ বাচ্চু। জানা গেছে, আইয়ুব বাচ্চুর সন্তানরা দেশের বাইরে আছেন। তারা শুক্রবার দেশে আসবেন। পরদিন বাচ্চুকে চিরনিদ্রায় শায়িত করা হবে।

এর আগে বৃহস্পতিবার সকালের দিকে ব্যান্ড তারকা আইয়ুব বাচ্চুকে ঢাকার স্কয়ার হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসা হয়। তবে হাসপাতালে আনার আগেই তিনি মারা যান বলে জানিয়েছেন চিকিৎসকরা।

আইয়ুব বাচ্চু একই সাথে গায়ক ও লিড গিটারিস্ট হিসেবে বহু মানুষের প্রিয় শিল্পী। বাংলাদেশে ব্যান্ড সঙ্গীত জনপ্রিয় করে তুলতে যাদের ভূমিকা রয়েছে আইয়ুব বাচ্চু তাদের একজন।

১৯৭৮ সালে ফিলিংস ব্যান্ডের মাধ্যমে তার প্রফেশনাল মিউজিক ক্যারিয়ারের শুরু। ৯০ এর দশকের শুরুতে তিনি তার নিজের ব্যান্ড এলআরবি প্রতিষ্ঠা করেন।তার আগে তিনি আর এক জনপ্রিয় ব্যান্ড সোলস এর সাথেও দীর্ঘদিন যুক্ত ছিলেন।

ওয়াইএ/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত
close
close
close