ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৭ মিনিট আগে
শিরোনাম

বিভিন্ন দেশের সুন্দরীদের পাশে বাংলাদেশের ঐশী

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২০ অক্টোবর ২০১৮, ১৫:৪৩  
আপডেট :
 ২০ অক্টোবর ২০১৮, ১৬:০২

বিভিন্ন দেশের সুন্দরীদের পাশে বাংলাদেশের ঐশী

ব্রিনিক গিবসন (দ্য বাহামাস), জান্নাতুল ফেরদৌস ঐশী (বাংলাদেশ), অ্যাশলে লাশলে (বারবাডোস) ও মারিয়া ভাসিলেভিচ (বেলারুস); মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার অফিশিয়াল ওয়েবসাইটে এভাবেই দেখা যাচ্ছে বিশ্বের বিভিন্ন দেশের সুন্দরীদের। আর তাদের মধ্যেই দেখা যাচ্ছে লাল-সবুজের দেশের পিরোজপুরের মেয়ে ঐশীকে।

মিস ওয়ার্ল্ড-এর ওয়েব সাইটে সম্প্রতি যুক্ত হয়েছে ঐশীর নাম ও ছবি। এখন পর্যন্ত ১২১টি দেশের প্রতিযোগী চূড়ান্ত হয়েছে মূল প্রতিযোগিতার জন্য। আরো কয়েকটি দেশ চূড়ান্ত হওয়া বাকি আছে বলে জানা গেছে।

মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার অফিসিয়াল ওয়েবসাইটের ‘কনটেস্টেন্টস’ অপশনে গেলেই দেখা মেলে ঐশীর। প্রথম থেকে গণনা করলে ঐশী রয়েছেন ১০তম স্থানে। দেশের নাম ও পতাকার সঙ্গে মোহময়ী একটি ছবিতে দেখা যাচ্ছে ঐশীকে।

ঐশীর ছবিতে ক্লিক করলে তার সম্পর্কে কিছু তথ্যের যোগান পাওয়া যায়। সেখানে লেখা আছে, তার বয়স ১৮ বছর। উচ্চতা সাড়ে ৫ ফুট। তার বাবা বৃক্ষরোপণে জাতীয় পুরস্কার পেয়েছিলেন, এটাই ঐশীর জীবনের সবচেয়ে গর্বের মুহূর্ত। নাচ-গানে পারদর্শী এই অষ্টাদশী পিয়ানো বাজাতে পারেন। বাংলাদেশের জাতীয় সংগীত তার প্রিয় গান। ভ্রমণ, সাঁতার ও জগিং উপভোগ করেন তিনি। ঐশীর নীতিবাক্য হলো, ‘পৃথিবীর সব মানুষ সমান ও মানুষের জন্য শিক্ষা খুব জরুরি।’

ঐশীর এই দুটি ছবিও মিস ওয়ার্ল্ড-এর ওয়েবসাইটে রয়েছে

প্রোফাইল ছবি ছাড়াও মিস ওয়ার্ল্ড অফিশিয়াল ওয়েবসাইটে ঐশীর আরো দুটি ছবি দেয়া আছে। এর একটি তোলা হয়েছে তাদের বাড়ির ছাদে। অন্যটিতে কালো পোশাকে সাইকেল চালাচ্ছেন তিনি।

‘মিস ওয়ার্ল্ড’-এর মূল প্রতিযোগিতা শুরু হবে আগামী ৮ ডিসেম্বর চীনের সানাইয়া সিটি এরেনায়। গতবারও এখানেই ‘মিস ওয়ার্ল্ড’ অনুষ্ঠিত হয়েছিলো। এতে অংশ নেয়ার জন্য আগামী ২ ডিসেম্বর চীনে উদ্দেশ্য রওনা দেবেন বাংলাদেশের ঐশী।

প্রসঙ্গত, গত ১ অক্টোবর রাজধানীর বসুন্ধরা কনভেনশন সিটির উৎসব হলে জমকালো আয়োজনের মধ্য দিয়ে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ ঘোষণা করা হয়। এতে বিজয়ীর মুকুট ওঠে ঐশীর মাথায়। প্রতিযোগিতাটির আয়োজন করে অন্তর শোবিজ।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত