ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

অনুপের মন্তব্যে ভেঙে পড়েছেন জ্যাসলিন!

অনুপের মন্তব্যে ভেঙে পড়েছেন জ্যাসলিন!

তাদের মধ্যে আর কোনো সম্পর্ক নেই— প্রেমিক অনুপ জলোটার (৬৫) এমন মন্তব্যে ভেঙে পড়েছেন মডেল-সংগীতশিল্পী জ্যাসলিন মাথারু (২৮)।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, জনপ্রিয় ও বিতর্কিত রিয়েলিটি টিভি শো বিগ বসের ১২তম মৌসুমে এবার প্রতিযোগী হিসেবে আবির্ভূত হন অনুপ ও জ্যাসলিন। বলিউড সুপারস্টার সালমান খান এই শোর সঞ্চালক।

নিজের অর্ধেকেরও কম বয়সের বান্ধবীকে নিয়ে বিগ বসের ঘরে গিয়ে প্রথম দিন থেকেই আলোচনায় আসেন অনুপ। দুজনের বয়সের ব্যবধান ৩৭। এই অসম বয়সের তীব্র প্রেমে কেন চিড় ধরলো, তা নিয়ে চলছে আলোচনা।

বিগ বসে গিয়েই সবাইকে অবাক করে দিয়ে অনুপ-জ্যাসলিন ঘোষণা দেন, সাড়ে তিন বছর ধরে তাদের চুটিয়ে প্রেম চলছে। এর পরই শুরু হয় আলোচনা-সমালোচনা। জ্যাসলিনের বাবা বলেন, কোনোদিন এ প্রেম মেনে নেবেন না তিনি। যা হোক, এর পর কম জল ঘোলা হয়নি।

এত কিছুর পরও টিকে ছিল প্রেম। বিস বসের ঘরে ভালোই ‘সংসার’ পেতেছিলেন তারা। তবে সম্প্রতি ভজন-সম্রাট বলেছেন, মডেল জ্যাসলিনের সঙ্গে তার আর সম্পর্ক নেই। তার অভিযোগ, জ্যাসলিন তাকে ‘ব্যবহার’ করেছেন মাত্র!

বিনোদন সংবাদমাধ্যম স্পটবয় ডটকমকে অনুপ জলোটা বলেছেন, জ্যাসলিনই বিগ বসের ঘরে যেতে চেয়েছিলেন এবং তার বাবা শিক্ষক-শিষ্য জুটি হিসেবে বিগ বসে যাওয়ার জন্য অনুপকে অনুরোধ করেছিলেন।

অনুপ বলেন, ‘সে আমার জনপ্রিয়তার কাঁধে চড়তে চেয়েছিল... যা সে করেছে। আমি খুবই ইতিবাচক মানুষ এবং মনে করি, কাউকে যদি সাহায্য করতে পারি, তবে করব। ওই প্ল্যাটফর্মে সে যদি আমাকে ব্যবহার করে, আমি খুশি এবং তা করে সে সফলও হয়েছে।’

যা হোক, যখন জ্যাসলিনের বাবা অনুপ জলোটার কাছ থেকে প্রেম নিয়ে সত্যিটা জানতে চান, তখন এ সংগীতশিল্পী বলেন, এটা তাঁর মেয়ের সিদ্ধান্ত ছিল। জ্যাসলিনের বাবা উত্তর দিয়েছিলেন, ‘ঘরে আসুক, তাকে শিক্ষা দেব।’

যা হোক, বিগ বস থেকে বাদ পড়েছেন অনুপ জলোটা। মঙ্গলবারের পর্বে সাবেক বিগ বস বিজয়ী শিল্পা শিন্ধে জ্যাসলিনের সঙ্গে এ নিয়ে আলাপ করেন। জ্যাসলিনকে বলেন, অনুপ গণমাধ্যমকর্মীদের বলেছেন যে তাঁদের আর সম্পর্ক নেই। আর তাদের ভেতর ‘সংগীতের’ সম্পর্ক বলেও মন্তব্য করেছেন। সংগীতশিল্পী-অভিনেতা শিল্পা শিন্ধে তাঁর কক্ষসঙ্গীদের সঙ্গেও এ নিয়ে কথা বলেন। উত্তরে জ্যাসলিন বলেছেন, তিনি তাঁর রাগান্বিত বাবার সঙ্গে কথা বলবেন। অনুপ সম্পর্ক ভেঙে দেওয়ায় তিনি খুব হতাশ।

এর আগে অনুপ জলোটা দাবি করেন, জ্যাসলিনের সঙ্গে তার কোনো শারীরিক সম্পর্ক ছিল না। অনুপ বলেন, ‘আমাদের সম্পর্ক ভালোবাসার ঊর্ধ্বে। আমাদের মধ্যে কখনো কোনো শারীরিক সম্পর্ক ছিল না। জ্যাসলিনের সঙ্গে আমার সম্পর্ক ছিল একেবারেই পবিত্র। সম্পর্ক ছিল শুধু সংগীতকে ঘিরেই। কোনোরকম শারীরিক সম্পর্ক ছিল না।’ অনুপ এ-ও বলেছেন, ‘জ্যাসলিনের বাবা কেশর আমার প্রিয় বন্ধু। ওঁর বিয়েতে কন্যাদান করব আমি।’

প্রেমিকা জ্যাসলিন হঠাৎ করে কেন কন্যাসম হয়ে উঠলেন ভজন-সম্রাটের কাছে, তাতে বিস্ময় অনেকের!

বাংলাদেশ জার্নাল/জেডআই

  • সর্বশেষ
  • পঠিত