ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

তাদের জায়গায় তারা?

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৯ নভেম্বর ২০১৮, ১৫:১৫

তাদের জায়গায় তারা?

১৯৯৮ সাল। একজন তরুণ পরিচালক (করণ জোহর) নির্মাণ করলেন ‘কুচ কুচ হোতা হ্যায়’ নামক সিনেমা। ত্রিকোণ প্রেমের সেই ছবিতে অভিনয় করেন শাহরুখ খান, কাজল ও রানি মুখার্জি। সে বছরের ১৬ অক্টোবর মুক্তির পর গোটা ভারতে সিনেমাটি তুমুল জনপ্রিয়তা লাভ করে। বক্স অফিসে ব্লকবাস্টার হিট খেতাব পায়। পাশাপাশি দর্শক ও সমালোচক মহলেও ব্যাপক প্রশংসিত হয়।

চলতি বছরের ১৬ অক্টোবর ‘কুচ কুচ হোতা হ্যায়’ সিনেমার ২০ বছর পূর্ণ হয়েছে। আর এই দুই দশক পূর্তিতে সিনেমাটির সিক্যুয়েল নির্মাণের কথা জানান নির্মাতা ও প্রযোজক করণ জোহর।

‘কুচ কুচ হোতা হ্যায়’ সিনেমার সিক্যুয়েলে কারা থাকবেন? এমন প্রশ্ন বলিউড পাড়ায় ঘুরপাক খাচ্ছে অনেক দিন ধরেই। শোনা যাচ্ছে, এই সিনেমায় টাইগার শ্রফ, দিশা পাটানি ও আলিয়া ভাট অভিনয় করবেন। এরইমধ্যে নাকি করণ জোহর তাদের সঙ্গে কথাও বলেছেন। তারা নাকি সায় দিয়েছেন কাজটি করার জন্য। যদিও করণ জোহর নিজে থেকে এখনো কিছুই জানাননি।

এদিকে ভারতীয় গণমাধ্যম সূত্র বলছে, ‘কুচ কুচ হোতা হ্যায়’ সিনেমাটি করণ জোহর পরিচালনা করলেও সিক্যুয়েলটি পরিচালনা করবেন অন্য কেউ। প্রথম পর্বটি করণ জোহরের বাবা যশ জোহর প্রযোজনা করেছিলেন, এবারের পর্বটির প্রযোজনায় থাকছেন করণ জোহর নিজে।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত