ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

রণবীর-দীপিকার বিয়ের এই ছবিগুলো দেখেছেন?

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২০ নভেম্বর ২০১৮, ১৯:৫০

রণবীর-দীপিকার বিয়ের এই ছবিগুলো দেখেছেন?

বলিউডের অন্যতম আলোচিত জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। অনেক জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে তারা বিয়ে করেছেন। তাদের বিয়েতে অতিথিদের মোবাইল ও ক্যামেরা নিষিদ্ধ ছিলো। যাতে রণবীর-দীপিকার অনুমতি ছাড়া কেউ কোনো ছবি ছড়াতে না পারে।

নিজেদের বিয়ের মুহূর্তগুলো নিজেরাই প্রকাশ্যে আনতে চেয়েছিলেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। আর তাইতো বিয়ের দিন দুটি ছবি শেয়ার করেছিলেন তারা। তবে ওই দুটি ছবির পর আর কোনো ছবি প্রকাশ্যে আসছিলো না। অবশেষে আবারও নবদম্পতিই তাদের বিয়ের ফটো অ্যালবাম প্রকাশ করলেন। এবার একসঙ্গে অনেকগুলো ছবি শেয়ার করেছেন তারা।

কোঙ্কনি এবং সিন্ধি রীতি অনুযায়ী বিয়ে হয়েছে রণবীর-দীপিকার। সূত্রের খবর, সিন্ধি রীতিতে বিয়ের সময় বাবা প্রকাশ পাড়ুকোনকে জড়িয়ে ধরে কেঁদে ফেলেন দীপিকা। বাবা-মেয়েকে সামলাতে নাকি এগিয়ে গিয়েছিলেন রণবীর।

বিয়েতে দীপিকার হাতে অনেকগুলি আংটি দেখা গেছে। অনামিকায় ছিল এনগেজমেন্ট রিং। হিরে এবং প্ল্যাটিনামের মিশেলে তৈরি ওই আংটি দীপিকাকে উপহার দিয়েছেন রণবীর। বলিউড মহলের মতে, এই আংটির আনুমানিক মূল্য ২ কোটি টাকা।

জানা গেছে, বিয়ের নিরাপত্তার জন্য এক কোটি টাকা ব্যয় করেছে এই জুটি। গোটা সপ্তাহ জুড়ে রয়েছে নিরাপত্তার ব্যবস্থা। আর এই দায়িত্ব দেওয়া হয়েছিল স্থানীয় নিরাপত্তা সংস্থাকেই।

আগামী ২১ নভেম্বর বেঙ্গালুরুতে হবে ঘরোয়া রিসেপশন। তার জন্য ইতিমধ্যেই সেখানে পৌঁছে গেছেন তারা। আগামী ২৮ নভেম্বর এবং ১ ডিসেম্বর মুম্বইতে হবে গ্র্যান্ড রিসেপশন।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত