ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

যেমন ছিলো প্রিয়াঙ্কা-নিকের মেহেদী অনুষ্ঠান

যেমন ছিলো প্রিয়াঙ্কা-নিকের মেহেদী অনুষ্ঠান

বলিউডের 'দেশি গার্ল' খ্যাত নায়িকা প্রিয়াঙ্কা। অন্যদিকে গায়ক ও অভিনেতা নিক জোনাস। তাদের প্রেম ও বিয়ে নিয়ে যেন ভক্তদের আগ্রহের শেষ নেই। ইতোমধ্যেই যোধপুরের উমেদ ভবনে তাদের বিয়ের আয়োজন শুরু হয়েছে। কিছু দিন আগে ভারতীয় গণমাধ্যমে প্রকাশ করেছিলো ১ ডিসেম্বর খ্রিস্টান ও ২ ডিসেম্বর হিন্দু মতে বিয়ে করবেন নিক-প্রিয়া। যেই কথা সেই কাজ ১ ডিসেম্বর খ্রিস্টান রীতিতে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন তারা।

বিয়ের ছবি প্রকাশ না করলেও মেহেদির অনুষ্ঠানের কিছু ছবি প্রকাশ করেছেন এই জুটি। গতকাল ১ ডিসেম্বর সোশ্যাল সাইট ইনস্টাগ্রামে মেহেদির অনুষ্ঠানের ছবি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস। ছবির ক্যাপশনে প্রিয়াঙ্কা লিখেছেন, আমাদের সম্পর্কের সবচাইতে স্পেশাল দিকটি হলো আমাদের দুই পরিবারের মেলবন্ধন এবং একে অপরের বিশ্বাসের প্রতি শ্রদ্ধা। তাই আমাদের বিয়ের পরিকল্পনা করার বিষয়টিও দারুণ ছিল। একজন ভারতীয় নারীর বিয়ের একটু গুরুত্বপূর্ণ দিন হলো মেহেদি। দিনটিকে আমরা যেভাবে স্বপ্ন দেখেছিলাম, সেভাবে কাটিয়েছি ।

ছবিগুলোতে দারুণ খুশি দেখাচ্ছে এই জুটিকে। প্রিয়াঙ্কা নানা রঙ এর সংমিশ্রণে তৈরি একটি লেহেঙ্গা পড়েছেন। ট্র্যাডিশনাল সাজের সঙ্গে চুল বেঁধে নিয়েছেন তিনি। আর নিক পড়েছেন অফ হোয়াইট কুর্তা-পায়জামা এবং নাগরা।

আজ যোধপুরের উমেদ ভবন প্যালেসে অনুষ্ঠিত হবে প্রিয়াঙ্কা এবং নিক এর হিন্দু রীতির বিয়ে। বিয়েতে উপস্থিত থাকবেন এই জুটির পরিবার, বন্ধু এবং কাছের মানুষেরা।

বাংলাদেশ জার্নাল/এএ

  • সর্বশেষ
  • পঠিত