ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

এবার আলোচনায় অপূর্বর ‌‘ধূসর আকাশ’

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০১৮, ১৫:২৫  
আপডেট :
 ০৪ ডিসেম্বর ২০১৮, ১৫:৪৪

এবার আলোচনায় অপূর্বর ‌‘ধূসর আকাশ’

গত কয়েক বছর আগে ঈদে 'বড় ছেলে' শিরোনামের নাটকের কথা হয়তো আপনাদের মনে আছে। সে সময় বেশ আলোচনা এসেছিলো নাটকটি।পাশাপাশি নাটকটিতে অভিনয় করে বেশ প্রসংশিত হয়েছিলেন অপূর্ব। এবার সেই ধারাবাহিকতায় আবারো আলোচনায় অপূর্ব অভিনীত ফান অ্যান্ড এন্টারটেইনমেন্ট টাইম-এর বিশেষ নাটক 'ধূসর আকাশ'।

বেসরকারি টেলিভিশন চ্যানেলে আরটিভিতে গত ২৯ নভেম্বর রাত ৮টায় প্রচারিত হয় ফান অ্যান্ড এন্টারটেইনমেন্ট টাইম-এর বিশেষ নাটক 'ধূসর আকাশ' । মহিদুল মহিমের চিত্রনাট্যে নাটকটি পরিচালনা করেছেন বাবু সিদ্দিকী।

নাটকটি নিয়ে অপূর্ব বলেন,'নাটকটা প্রচারের পর বেশ সাড়া পেয়েছি। এখানে আমার চরিত্রের নাম অয়ন। তরুণ নাট্যনির্মাতার চরিত্রে অভিনয় করেছি। যিনি নিজেকে নাট্যনির্মাতা হিসেবে প্রতিষ্ঠিত করতে সংগ্রাম করে যাচ্ছেন। ঢাকা শহরে আর্থিক সংকটের মধ্য দিয়ে এবং সমাজের নানা কটাক্ষ সহ্য করেও তার চেষ্টা অব্যাহত রাখছে। তিথির সঙ্গে অর্থাৎ নীলার সাথে সর্ম্পকের পর এক সময় তিথির বিয়ে ঠিক হয়। আর বৃষ্টি অয়নকে প্রতিষ্ঠিত হওযার জন্য সব ধরনের সহযোগিতা করে। অবশেষে বৃষ্টির সহযোগিতায় অয়ন নাট্যনির্মাতা হিসেবে প্রতিষ্ঠিত হয়। দারুণ সাড়া পেয়েছ নাটকটি। এটি দর্শকরা বর্তমানে জেএমআর ইন্টারটেইনমেন্টে দেখতে পাবেন।'

অপূর্ব ছাড়াও নাটকটিতে আরো অভিনয় করেছেন নীলাঞ্জনা নীলা, তাবাসসুম মিথিলা, আনন্দ খালেদ প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/এএ

  • সর্বশেষ
  • পঠিত