ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

একসঙ্গে নাচলেন শাহরুখ-হিলারি

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৯ ডিসেম্বর ২০১৮, ১৯:৪৭

একসঙ্গে নাচলেন শাহরুখ-হিলারি

মেগা বিয়ের মৌসুমে এবার উদয়পুরে বিয়ের তোড়জোড় ইশা আম্বানির। গতকালই (শনিবার) ধুমধাম করে পালন হয়েছে সঙ্গীত অনুষ্ঠান। তবে এটি ছিল শুধুমাত্র বিয়ের ট্রেলার, ‘পিকচার আভি ভি বাকি হ্যায়’।

দীপিকা পাড়ুকোন-রণবীর সিং এবং প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাসের বিয়ের পর এবার বিগ ফ্যাট ওয়েডিং মুকেশ আম্বানি ও নীতা আম্বানির মেয়ে ইশার। গতকালই প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাস, ঐশ্বরিয়া রাই বচ্চন-অভিষেক বচ্চন, বরুণ ধাওয়ান, কারিশমা কাপুর, সালমান খান, করণ জোহর, সাক্ষী ধোনি সঙ্গে মেয়ে জিভা ধোনিদের দেখা মিলেছে মুম্বাই ও উদয়পুর এয়ারপোর্টে।

ওবেরয় গ্রুপের উদয়ভিলায় ইশার সঙ্গীতে গোটা বলিউড সামিল হয়েছিল। অরিজিৎ সিং এর মেলোডি গানে রোমান্টিক মুডে কোমর দোলালেন পাত্র পাত্রী। কালা চশমা এবং দেশী গার্ল গানে অনুষ্ঠান মাতালেন প্রিয়াঙ্কা চোপড়া এবং ক্যাটরিনা কাইফ।

অভিষেক - ঐশ্বরিয়ার বিখ্যাত ছবি গুরু। সেই ছবির তেরে বিনা গানে পা মেলালেন এই জুটি। তবে এই অনুষ্ঠানের শেষে নজর কেড়েছেন হিলারি ক্লিনটন। শাহরুখ খান, অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়ার সঙ্গে বলিউডের গানে স্টেজ মাতিয়েছেন প্রাক্তন মার্কিন সেক্রেটারি।

উল্লেখ্য, ১২ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়বেন ইশা আম্বানি ও আনন্দ পিরামল। সংগীত আর মেহেদি অনুষ্ঠান উদয়পুরের ওবেরয় উদয় বিলাস হোটেলে হলেও বিয়ের অনুষ্ঠান হবে মুম্বাইয়ে মুকেশ আম্বানির বাড়িতে।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত