ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

প্রিয়াঙ্কার সামনেই গৌরীর সঙ্গে নাচলেন শাহরুখ

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১০ ডিসেম্বর ২০১৮, ১২:২৭  
আপডেট :
 ১০ ডিসেম্বর ২০১৮, ১২:৩৪

প্রিয়াঙ্কার সামনেই গৌরীর সঙ্গে নাচলেন শাহরুখ

বলিউড বাদশা শাহরুখ খান। তার উপস্থিতি মানেই মানুষের মাঝে উন্মাদোনা। সম্প্রতি প্রাক্তন প্রেমিকা প্রিয়াঙ্কার সামনেই নেচে মঞ্চ মাতালেন শাহরুখ। আর তার সাথে ছিলেন স্ত্রী গৌরী। ইশা আম্বানি-আনন্দ পিরামলের সঙ্গীত সেরিমনিতে এক সঙ্গে নাচেন তারা। আর শাহরুখ-গৌরীর রোম্যান্টিক পারফরম্যান্সের জমে উঠল অনুষ্ঠান।

বলিউড পাড়ায় গুঞ্জন শোনা যায়, ডন ছবির শুটিং এর সময়ই নাকি প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে বন্ধুত্ব গভীর হতে শুরু করে শাহরুখের। ধীরে ধীরে সেই সম্পর্ক প্রেমে পরিণত হলে গৌরীর সঙ্গে শাহরুখের সম্পর্কে চির ধরে। একটি জনপ্রিয় সংবাদ-মাধ্যম সূত্রে জানা যায়, শাহরুখ-প্রিয়াঙ্কা নাকি লুকিয়ে বিয়েও করেন। যদিও সেই বিয়ে লুকিয়ে রাখতে চেয়েছিলেন প্রিয়াঙ্কা।

অন্যদিকে গৌরী শাহরুখকে স্পষ্ট জানিয়ে দেন যে তাকে না হয় প্রিয়াঙ্কা, না হয় পরিবার যে কোনও একটা বেছে নিতে হবে। শেষপর্যন্ত প্রিয়াঙ্কাকে ছেড়ে গৌরী ও পরিবারের কাছেই ফিরে আসেন শাহরুখ। এসবের মাঝে প্রিয়াঙ্কার বলিউডে কাজ করাও মুশকিল হয়ে দাঁড়ায়।

গৌরী-শাহরুখের ঘনিষ্ঠ বন্ধুরা সকলেই প্রিয়াঙ্কাকে অপছন্দ করতে শুরু করেন। তাকে কাজ দিতে নাকচ করে দিচ্ছিলেন। বাধ্য হয়েই প্রিয়াঙ্কা নাকি হলিউডে কাজের জন্য চেষ্টা করতে থাকেন। অন্যদিকে শাহরুখের সঙ্গে সম্পর্ক ঠিক করতে শাহরুখ গৌরীর জীবনে আসে তাদের তৃতীয় সন্তান। তাদের জীবনে সেসময় আসে ছোট্ট আব্রাম।

বাংলাদেশ জার্নাল/ এএ

  • সর্বশেষ
  • পঠিত