ঢাকা, বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৩ মিনিট আগে
শিরোনাম

‘বিয়ের পরের জীবনটা দারুণ লাগছে’

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১০ ডিসেম্বর ২০১৮, ১৩:২৮  
আপডেট :
 ১০ ডিসেম্বর ২০১৮, ১৩:৪০

‘বিয়ের পরের জীবনটা দারুণ লাগছে’

টালিউডের জনপ্রিয় নায়িকা শুভশ্রী। অন্য দিকে ওপার বাংলার জনপ্রিয় নির্মাতা রাজ চক্রবর্তী। গত মে মাসে বিয়ে বন্ধনে আবদ্ধ হন এই দুই তারকা। প্রি-ম্যারেজ ফেজ কাটিয়ে এখন পোস্ট ম্যারেজ ফেজ চলছে শুভশ্রী। বিয়ের আগে শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘হনিমুন’। আর বিয়ের পর প্রথম মুক্তি পেতে চলেছে ‘রসগোল্লা’।

পাভেল পরিচালিত ‘রসগোল্লা’ মুক্তি পাবে আগামী ২১ ডিসেম্বর। সে ছবিতে অতিথি শিল্পীর ভূমিকায় রয়েছেন শুভশ্রী। তাঁর চরিত্রের নাম মালকানজান। শুভশ্রী মানেই তিন ঘণ্টা সিনেমা হলের পর্দা জুড়ে থাকবেন। তা হলে এত কম স্ক্রিন প্রেজেন্সের একটা কাজে রাজি হলেন কেন? নায়িকার উত্তর, ‘আসলে রসগোল্লা বললেই বাঙালি বা কলকাতার কথা প্রথম মনে পড়ে। এই চরিত্র রসগোল্লার ইতিহাসের সঙ্গে জড়িয়ে। তাই অল্প সময়ের স্ক্রিন প্রেজেন্স হলেও আমি রাজি হয়েছিলাম।’

‘রসগোল্লা’র প্রযোজনা সংস্থা ‘উইন্ডোজ’ এর সঙ্গে প্রথম কাজ করলেন শুভশ্রী। প্রথম কাজ করলেন পাভেলের সঙ্গেও। কিন্তু কোথাও কোনও সমস্যার মুখোমুখি হননি তিনি। নায়িকা বলেন, ‘আমার দু’দিনের শুটিং ছিল। শিবুদা আর পাভেল আমাকে ভাল করে বুঝিয়ে দিয়েছিল। কোনও প্রবলেম হয়নি। আমি কিন্তু খুব ভাল স্টুডেন্ট। ডিরেক্টর যেমন বলে দেয়, ঠিক তেমনটা করার চেষ্টা করি। এই চরিত্রটাও আগে থেকে নিজের মতো প্রিপারেশন না করে, ডিরেক্টরের কথায় ভরসা করেছিলাম’।

‘রসগোল্লা’য় এক নতুন জুটিকে দেখবেন দর্শক। উজান এবং অবন্তিকা। উত্তরসূরীদের অকুণ্ঠ প্রশংসা করলেন শুভশ্রী। তার কথায়, ‘সেটে তো উজান আমার পিছন থেকে কথা বললে কখনও কখনও মনে হত কৌশিকদা কথা বলছে। খুব ভাল কাজ করেছে। কৌশিকদা-চূর্ণীদির ছেলে, ভাল তো হবেই। আর অবন্তিকাকেও দেখতে খুব ভাল লেগেছে। আমি পাভেলকে বলেছিলামও যে কাস্ট খুব ভাল হয়েছে। বাকি কাজের ব্যপারটা ছবি দেখে বলতে পারব।’

এই মুহূর্তে হাতে কোনও প্রজেক্ট নেই শুভশ্রীর। ইচ্ছে করেই কোনও কাজ রাখছি না উল্লেখ করে শুভশ্রী বলেন,‘আসলে আমি এই সময়টা এনজয় করছি। বিয়ের পরের জীবনটা দারুণ লাগছে। সে কারণেই কাজ করছি না। নেক্টট ইয়ারে হয়তো আবার শুরু করব’।

বিয়ের পর প্রথম ক্রিসমাস। খুবই স্পেশ্যাল শুভশ্রীর কাছে। কারণ ‘রসগোল্লা’ মুক্তির দিনই মুক্তি পাবে রাজ চক্রবর্তীর ছবি ‘অ্যাডভেঞ্চারস অব জোজো’।

  • সর্বশেষ
  • পঠিত