ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

ইমন-বিপাশার টার্গেট

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৮ ডিসেম্বর ২০১৮, ১৪:০৩  
আপডেট :
 ১৮ ডিসেম্বর ২০১৮, ১৪:০৯

ইমন-বিপাশার টার্গেট

গোয়েন্দা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা সজীব চৌধুরীর উপর প্রতিশোধ পরায়ণ হয়ে তাকে প্রাণে মেরে ফেলতে মরিয়া ঢাকার কুখ্যাত মাফিয়া ডন বাদশা । অফিসের ছুটিতে ঢাকার বাহিরে একটি রিসোর্টে স্ত্রী রেসিকে নিয়ে ঘুরতে আসে সজীব চৌধুরী। সেখানে তাদের সাথে পরিচয় হয় বিখ্যাত র‍্যাম্প মডেল সাইকার। খুব অল্প সময়ের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তৈরি হলেও সাইকার মূল উদ্দেশ্য থাকে সজীবকে মেরে ফেলার। কারণ- সে মূলত বাদশার একান্ত সঙ্গী এবং তার নির্দেশে এখানে এসেছে।

এদিকে সাইকা তার কাজ ঠিকমত করছে কিনা সেটি জানার জন্য গুপ্তচর হিসেবে অপর সহকর্মী সোহেলকে পাঠায় বাদশা। সোহেল রিসোর্টে এসে তার নিজের স্বার্থের কথা ভেবে সাইকাকে মেরে ফেলার নতুন প্লান করে। যদিও সোহেলের এই পরিকল্পনার কথা বাদশা বুঝতে পারেনা। এতক্ষন বলছিলাম নির্মাতা মেহেদী হাসান ইশার নতুন টেলিফিল্ম 'টার্গেট ' এর গল্পের কিছু অংশের কথা এমনই টান টান উত্তেজনাকর পরিস্থিতির মধ্যে দিয়ে গল্প এগোতে থাকে।

টেলিছবিটির রচয়িতা বিদ্যুৎ রায় জানান, টার্গেট এর প্রথম থেকে শেষ পর্যন্ত প্রতিটি মুহূর্তেই রয়েছে চমক। দর্শক কোনো ভাবেই গল্পের শেষ পর্যন্ত না দেখে ধারণা করতে পারবেনা, আসলে কি ঘটতে চলেছে। প্রতিটি মুহূর্তের উত্তেজনাকর পরিস্থিতিই দর্শকদের একটি বলয়ের মধ্যে আটকে ফেলবে এবং শেষ পর্যন্তে নিয়ে যাবে। এটাই এই টেলিছবিটির বিশেষ একটি দিক আমি মনে করি।

অপরদিকে নির্মাতা মেহেদী হাসান ঈসা জানান টেলিছবিটি নির্মাণ করতে গিয়ে খরচের দিকে তাকাইনি। কারণ- এমন নাটকীয়তাপূর্ণ ভরপুর গল্প সচারচর পাওয়া যায়না। আমি তো মনে করি দর্শক একটি পরিপূর্ণ ফিল্মের স্বাধ পাবে টার্গেট এর মধ্যে। তাছাড়া আমি দর্শকের কথা মাথায় রেখেই গল্প নির্ধারণ করি , আশা করছি দর্শকদের ভালো লাগবে।

ব্যয়বহুল এই টেলিছবিটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ইমন, পিয়া বিপাশা, বরদা মিঠূ, তানিয়া বৃষ্টি সহ আরও অনেকে। শেষ হয়েছে টার্গেট টেলিফিল্ম এর শুটিং ।

টেলিছবি দুটিতে অভিনয় করেছেন - কায়েস আরজু, ঈশানা, পিয়া বিপাশা, ইম্রা আরোহী, শিরিন আলম, রেবেকা, সাবেরা আলম, জুনা চৌধুরী, আবুল হায়াত এবং নতুন মুখ পান্না সহ আরও অনেকে।

  • সর্বশেষ
  • পঠিত