ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

রণবীরে স্বপ্ন পূরণ সারার! (ভিডিও)

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২০ ডিসেম্বর ২০১৮, ১৬:১৯

রণবীরে স্বপ্ন পূরণ সারার! (ভিডিও)

বিদগ্ধ, আত্মবিশ্বাসী আর রূপসী অভিনেত্রীর কথা ভাবলেই এখন প্রথমেই সবার মনে আসে সারা আলি খানের নাম। নিজের প্রথম সিনেমায়ই এই অভিনেত্রী জয় করে নিয়েছেন লাখো মানুষের হৃদয়। চলতি মাসে ‘কেদারনাথ’ দিয়ে বলিউডে পা রেখেছেন সারা। দর্শক, ভক্ত-অনুরাগীদের মন জয় করলেও মনে হচ্ছে সারা নিজেই একজনের মন জয় করতে চান, আর তিনি হলেন কার্তিক আরিয়ান।

২০১৮ সালের সবচেয়ে ‘হট’ নিরামিষভোজী তারকা হয়েছেন বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান। পুরস্কার বিতরণ অনুষ্ঠান হোক আর লালগালিচা, মিডিয়ার সামনে কোনো কিছু লুকোছাপা করেন না কার্তিক।

কিছুদিন আগে জনপ্রিয় চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ হাজির হয়েছিলেন সাইফ আলি খানের মেয়ে সারা আলি খান। অবশ্য বাবাও ছিলেন সেখানে। সঞ্চালক করণ জোহরের এক প্রশ্নের জবাবে সারা বলেন, কার্তিক আরিয়ানকে পছন্দ করেন তিনি। সুযোগ হলে তার সঙ্গে ‘ডেট’ করতে চান। ‘কার্তিককে কি তবে খুদে বার্তা পাঠাব,’ করণের এমন প্রশ্নে ‘হ্যাঁ’ বলেছিলেন সারা।

সারা আলি খানের চাওয়ার উত্তর দেন কার্তিক আরিয়ান। বলেন, ‘সে খুবই চমৎকার।’ সবাই ভেবেছিলেন অন্তত কফি ডেট হতে পারে কার্তিক-সারার। এ নিয়ে নানা জল্পনা চলছিল। অবশেষে দেখা হলো এ দুই তারকার।

সম্প্রতি সারার ‘সিম্বা’র সহ-অভিনেতা রণবীর সিং কার্তিকের সঙ্গে তার সঙ্গে পরিচয় করিয়ে দেন। হাত মেলান কার্তিক-সারা। পরিচয়পর্বে রণবীর বলেন, ‘ভালো লাগছে, অবশেষে তোমাদের দেখা হলো।’ রণবীরের চোখেমুখে ছিল হাসির ঝলকানি। উচ্ছ্বসিত কার্তিক-সারাও।

এর আগে বলিউডে অভিষেকের অপেক্ষায় থাকা তরুণ অভিনেত্রী অনন্যা পান্ডের সঙ্গে ডিনার ডেটে দেখা যায় কার্তিক আরিয়ানকে। বর্ষীয়ান অভিনেতা চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা। এরপর বি-টাউনে কানাঘুষা শুরু হয়, তবে কি অনন্যার প্রেমে পড়লেন কার্তিক?

তবে গুঞ্জন উড়িয়ে দিয়ে কার্তিক বলেন, ‘আমরা যদি লাঞ্চ বা ডিনার করি, মানুষ তা নিয়েও যা ইচ্ছে তা বলছে। এটা শুধু একবারের ডিনার ছিল। নিজেকে নিয়ে এমন খবর পড়ে সত্যিই অবাক হয়েছি।’ আর এই বক্তব্যে খুশি হন মনে মনে ভেবে রাখা কার্তিক-সারা জুটির ভক্তরা!

এর আগে সারা আলি খান প্রসঙ্গে কার্তিক বলেছিলেন, ‘আমি সত্যিই তার সঙ্গে সিনেমা করার জন্য মুখিয়ে আছি।’ এ ছাড়া সংবাদমাধ্যম ডিএনএকে কার্তিক বলেছিলেন, ‘আমি তার (সারা আলি খান) ঠিকানার অপেক্ষায় আছি। একটি পার্টিতে আমরা শুধু কুশল বিনিময় করেছিলাম। এই-ই।’ কার্তিক এ-ও বলেছিলেন, সারার সঙ্গে কফি ডেটের জন্য আগ্রহী তিনি। ‘হুম, কফি খেতে চাইব,’ বলেন কার্তিক।

সদ্য বিবাহিত রণবীর সিংয়ের সৌজন্যে অবশেষে দুজনের সাক্ষাৎ হয়েছে। লোকমত স্টাইলিশ অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে হয় তাদের মধুর আলাপ। আলিঙ্গনাবদ্ধ হন কার্তিক-সারা।

কার্তিক আরিয়ান এখন ‘লুকা চুপি’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত। এতে তার বিপরীতে রয়েছেন কৃতী শ্যানন। অন্যদিকে ২৮ ডিসেম্বর মুক্তি পাবে সারার দ্বিতীয় সিনেমা ‘সিম্বা’।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত