ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

প্রতিশোধ নিলেন সালমান খান

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৯ ডিসেম্বর ২০১৮, ১৬:২২  
আপডেট :
 ২৯ ডিসেম্বর ২০১৮, ১৯:৩৭

প্রতিশোধ নিলেন সালমান খান

চলতি মাসেই বেশ রাজকীয় ভাবে শেষ হলো বলিউডের দেশী গার্ল খ্যাত নায়িকা প্রিয়াঙ্কা ও পপ তারকা নিকের বিয়ে। ব্যান্দ্রার তাজ গ্র্যান্ডে গত ২০ ডিসেম্বর বসেছিলে নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়ার ঝলমলে রিসেপশনের আসর। বলিউডের বন্ধুদের জন্যই আলাদা করে এ পার্টির আয়োজন করেছিলেন নিকিয়াঙ্কা।

যে পার্টিতে হাজির হয়েছিলেন রণবীর-দীপিকা থেকে সালমান খান কিংবা আশা ভোঁসলেসহ বলি পাড়ার প্রায় সব সেলিব্রেটিরাই। কিন্তু সে অনুষ্ঠানে একটা ঘটনও ঘটেছে। যেটা এতোদিন জানেননি কেউ।

কী ঘটনা? সেটা জানিয়েছে জিনিউজ। প্রিয়াঙ্কা ও নিক জোনাসের ওই পার্টিতে সালমান খান যখন হাজির হন, তখন ক্যামেরার ফ্ল্যাশ ঝলসে উঠতে শুরু করে। কিন্তু পিগির পার্টিতে হাজির হওয়ার পরই 'ভাইজান' দেন অন্য এক ঘোষণা। সালমান ঘোষণায় জানান, ২০ ডিসেম্বর অর্থাৎ ওই রাতেই তার ব্যান্দ্রার বাড়িতে একটি 'হাউজ পার্টি'-র আয়োজন করা হয়েছে। যেখানে সবাইকে আমন্ত্রণ জানান তিনি। সালমানের ওই কথা শোনার পরই পিগির পার্টি যেন মনমরা হয়ে পড়ে। একে একে 'ডান্স ফ্লোর' থেকে বেরিয়ে আসতে শুরু করেন সেলিব্রিটিরা। এরপর সালমান খান ব্যান্দ্রার ওই পাঁচতারা হোটেল থেকে বেরোনোর পর তার পিছু পিছু অনেক সেলেবই সেখান থেকে বেরিয়ে পড়েন।

জিনিউজ আরও জানান, প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের রিসেপশন পার্টি থেকে বেরিয়ে বলিউডের ওই তারকারা সোজা গিয়ে হাজির হন সালমানের হাউজ পার্টিতে। শুধু তাই নয়, সালমান খানের ওই ঘোষনার পর রিসেপশনের পার্টি শেষ হলে, প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসকেও দেখা যায় 'ভাইজান'-এর ব্যান্দ্রার বাড়ির দিকে গাড়ি ছুটিয়ে নিয়ে যেতে। ওই ঘটনার পর থেকেই বলিউডে কানাঘুষো শুরু হয়ে গিয়েছে নতুন করে। প্রিয়াঙ্কা চোপড়ার উপর 'মধুর প্রতিশোধ' নিতেই সালমান ওই পার্টিতে এ এ ঘোষণা দেন। তবে এ বিষয়ে কোন মন্তব্য করেননি প্রিয়াঙ্কা চোপড়া।

এদিকে আলি আব্বাস জাফরের সিনেমা 'ভারত' থেকে বেরিয়ে যান প্রিয়াঙ্কা চোপড়া। পারিশ্রমিক নিয়ে ঝামেলার জেরেই নাকি সালমান খানের সিনেমা থেকে বেরিয়ে যান তিনি। প্রিয়াঙ্কার জায়গায় ওই সিনেমায় নিয়ে আসা হয় ক্যাটরিনা কাইফকে।

বাংলাদেশ জার্নাল/ এএ

  • সর্বশেষ
  • পঠিত