ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

কেন কেঁদেছিলো সোনম?

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৩ জানুয়ারি ২০১৯, ১৩:৩৫  
আপডেট :
 ০৩ জানুয়ারি ২০১৯, ১৪:০০

কেন কেঁদেছিলো সোনম?

গেলো বছরের বলি পাড়ায় যেন বিয়ের উৎসব লেগেছিলো। একে একে হেভিওয়েট তারকারা বিয়ের পিঁড়িতে বসেন। এরমধ্যে অন্যতম আলোচিত বিয়ে ছিলো বিরাট-আনুশকার। তাদের বিয়ে নিয়ে এখনও ফুরোয়নি আলোচনা। সম্প্রতি সেই আলোচনায় নতুন করে প্রাণ দিলেন অনিল কাপুরকন্যা সোনম কাপুর। ‘বিরুষ্কা’র বিয়ের প্রথম ছবি দেখে কেঁদে ফেলেছিলেন তিনি।

সম্প্রতি করণ জোহরের টক শো’তে এসেছিলেন সোনম। সোনমের সঙ্গে ছিলেন ভাই হর্ষবর্ধন কাপুর এবং বোন রিয়া কাপুর। কফি কাপে চুমুক দিতে দিতে হইহুল্লোড় তো হলই। সাথে অজানা অনেক কথা শেয়ার করলেন সোনম।

গত বছর বিয়ের পিঁড়িতে বসেছেন সোনমও। দীর্ঘদিনের বন্ধু আনন্দ আহুজার সঙ্গে বিয়ে বন্ধনে আবদ্ধ হন। তাদের বিয়ের কিছু দিন আগেই বিয়ে করেছিলেন বিরাট আর আনুশকা। করণের সঙ্গে আড্ডা দিতে দিতে সোনম বললেন, বিরুষ্কার বিয়ের ছবিটি দেখেই তিনি কেঁদে ফেলছিলেন!

আনুশকা-বিরাট, দীপিকা পাড়ুকোন-রণবীর সিং এবং প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস’ এদের মধ্যে বিয়েতে সব থেকে নজরকাড়া কাকে লেগেছে? এই প্রশ্নই সোনমকে করেছিলেন করণ। আর তাতে সোনমের উত্তর, পাত্রীদের কারও কথা বলতে পারব না। কারণ তাদের সবাইকেই খুব ভাল লাগছিল।

তবে এদের মধ্যে আনুশকাই তো প্রথম বিয়ের পিঁড়িতে বসেছিলেন। তাই বিরুষ্কার ছবিই একটু বেশি মন কেড়েছিল সোনমের। তিনি বলেন, আনুশকার বিয়ের ছবি আমি প্রথমবার দেখে কেঁদেই ফেলেছিলাম। এত সুন্দর দেখতে লাগছিল ওকে। খুব সুন্দর।

আর সোনমের বোন রিয়া বললেন, আনুশকাকে সত্যিই আমার খুব ভাল লেগেছিল। ওর জন্য আমার খুব আনন্দ হচ্ছিল। এদিকে নতুন ছবি ‘এক লাড়কি কো দেখা তো অ্যায়সা লাগা’র ট্রেলার নিয়ে ইতোমধ্যেই হাজির সোনম। ছবিতে সোনমের সঙ্গে আছেন অনিল কাপুর এবং রাজকুমার রাও।

বাংলাদেশ জার্নাল/ এএ

  • সর্বশেষ
  • পঠিত