ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ১২ মিনিট আগে
শিরোনাম

গার্মেন্টসকর্মী ফারিয়া

গার্মেন্টসকর্মী ফারিয়া

রাজধানীর দক্ষিণ খানের একটি গার্মেন্টসে সেলাই কাজ শিখলেন অভিনেত্রী শবনম ফারিয়া। কারণ এবার তাকে পর্দায় দেখা যাবে গার্মেন্টসকর্মীর চরিত্রে।

এ প্রসঙ্গে ফারিয়া বলেন, ‘এবারই প্রথম গার্মেন্টসকর্মীর চরিত্রে অভিনয় করলাম। আমি সেলাই করতে জানতাম না। চরিত্রের জন্য সেলাই করা শিখেছি। আর তা আমাকে গার্মেন্টস কর্মীরাই শিখেছি। শুটিংয়ের সুবাদে তাদের সঙ্গে মিশেছি, কথা বলেছি। দারুণ এক অভিজ্ঞতা।’

গার্মেন্টসকর্মী ফারিয়াকে দেখা যাবে ‘নাকফুল’ শিরোনামের একটি নাটকে। এতে তার স্বামীর চরিত্রে অভিনয় করেছেন সজল। নির্মাতা স্বপন বিশ্বাস জানান, স্বামী-স্ত্রীর সংসারের টানাপড়েনের গল্প ‘নাকফুল’ নাটকে ফুটিয়ে তোলা হয়েছে।

গল্পে দেখা যাবে, ফারিয়ার স্বামী সজল ট্যাক্সি চালক। সময় পেলে সে তার ট্যাক্সিতে ফারিয়াকে নিয়ে ঘুরতে বের হয়। একদিন শপিংমলের এক জুয়েলারির দোকানে ফারিয়া একটি নাকফুল পছন্দ করে। কিন্তু সজলের কাছে তা কিনে দেওয়ার মতো টাকা ছিল না। ফারিয়া তার মাটির ব্যাংক ভেঙে টাকা তুলে দেয় সজলের হাতে। কিন্তু সে নাকফুল না এনে, ফিরে আসে রক্তাক্ত হয়ে। এ নিয়ে দু’জনের মধ্যে শুরু হয় সংঘাত। ‘নাকফুল’ নাটকটি রচনা করেছেন শফিকুর রহমান শান্তনু। শিগগির এটি প্রচারিত হবে।

বাংলাদেশ জার্নাল/জেডআই

  • সর্বশেষ
  • পঠিত